,

55555555555555

কেন আত্মহত্যা করতে চেয়েছিলেন অভিনেত্রী দীপিকা

হাওর বার্তা ডেস্কঃ বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শুধু বলিউড নয়, অভিনয়ের জাদু হলিউডেও দেখিয়েছেন তিনি। দুনিয়াজুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত। শাহরুখ খানের নায়িকা হয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সবার প্রিয় দীপু। নিজেকে তিনি ক্রমান্বয়ে পরিণত করেছেন একজন সুপারস্টার হিসেবে।

সেই নায়িকাই একদিন আত্মহত্যা করতে চেয়েছিলেন! শুনতে অবাক লাগলেও কথাটি সত্য। কারণ এই তথ্য নিজেই জানিয়েছেন দীপিকা।

বৃহস্পতিবার ৪ আগস্ট মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে আসেন দীপিকা পাড়ুকোন। সেখানেই ভারতীয় এক গণমাধ্যমে তিনি জানান কেন আত্মহত্যা করতে চাইতেন তিনি।

এ বিষয়ে আগেও কথা বলেছেন অভিনেত্রী। সেদিন ওই অনুষ্ঠানে বলেন, ‘হঠাৎ মনে হতো আত্মহত্যা করি। হঠাৎ করেই এটা মনে হতো। তখন আমি ক্যারিয়ারের বেশ উপরেই ছিলাম। সবকিছু ঠিকঠাক ছিলো। কোনো কারণই ছিল না হতাশার। আমি নিজেও জানতাম না কেন ওরকম অনুভব করতাম।

কোনো কারণ ছাড়া কাঁদতে শুরু করতাম। এমনও দিন গেছে যখন আমি ঘুম থেকে উঠতে চাইতাম না। কারণ আমার মনে হত ঘুমিয়ে থাকলেই বেঁচে থাকবো। আমি সেসময় প্রায়ই আত্মহত্যার কথা ভাবতাম।’

তিনি আরও জানান, ‘আমার পরিবার বেঙ্গালুরুতে থাকে। আমার কাছেও থাকে। কিন্তু মনে আছে একদিন যখন মা-বাবা ফিরে যাচ্ছিল বাড়িতে, আমি কেঁদে ফেলি। মা আমাকে জিজ্ঞেস করে কেন কাঁদছি, কোনো সমস্যা কিনা। আমার কাছে কোনো উত্তর ছিল না। কেন এমন হতো আমি নিজেও জানতাম না।’

দীপিকা ‘লাইভ লাভ লাফ’ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। যা ভারতে মানসিক স্বাস্থ্য, বিশেষ করে বিষণ্নতা সম্পর্কে সচেতনতা তৈরি করে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর