,

2

মা হওয়ার সম্ভাব্য তারিখ জানালেন পরীমনি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি নতুন অতিথিকে বরণ করার জন্য সব রকম প্রস্তুতি নিচ্ছেন। অনাগত সন্তানের জন্য বাহারি পোশাক, প্রয়োজনীয় জিনিসপত্র কিনছেন এই হবু মা। পরীমনির চোখে-মুখে মাতৃত্বের উজ্জ্বল আভা ঠিকরে পড়ছে। সবকিছু মিলিয়ে দারুণ সময় পার করছেন এই চিত্রতারকা। কিন্তু কবে নাগাদ পৃথিবীর আলো দেখবে পরীমনির সন্তান? এবার এ প্রশ্নের উত্তর জানালেন তিনি।

গত মঙ্গলবার (২ আগস্ট) স্বামী শরীফুল রাজকে সঙ্গে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন পরীমনি। চিকিৎসক জানিয়েছেন, পরী ও গর্ভের সন্তান সুস্থ আছে। সঙ্গে জানিয়েছেন বহুল প্রতীক্ষিত সেই দিন-তারিখও- ২৮ আগস্ট পৃথিবীর আলো দেখতে পারে পরীমনির সন্তান।

পরীমনি বলেন, ‘চিকিৎসক ২৮ আগস্ট সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য ডেট দিয়েছেন। নতুন অতিথিকে বরণ করতে শাশুড়ি মা, খালাসহ অনেকেই আমার বাসায়। এর মধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে প্রচারণার ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুবই সুন্দর সময় পার করছি।’
তবে তার গর্ভের সন্তান ছেলে না মেয়ে এ নিয়ে এখনো কিছুই বলেননি এই নায়িকা। এদিকে অনাগত সন্তানের জামাকাপড় দেখে ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও নেটিজেনরা নিজেদের মতো করে জানাচ্ছেন মন্তব্য।

উল্লেখ্য, ‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ। আর মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা। এ ঘটনা ঘটে ২০২১ সালে। ওই বছরের অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ জানিয়েছেন পরীমনি। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর