,

3

বাপ্পির সেই মন্তব্যের কড়া জবাব দিলেন মিশা সওদাগর

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরকে সুবিধাবাদী মানুষ বলে মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছেন নায়ক বাপ্পি চৌধুরী।

তিনি বলছিলেন, যেখানে ট্রেন্ড হয় সে ওখানে লাফায়। লাইক আমাদের মিশা ভাই। ‘পরাণ’ ট্রেন্ডে যাচ্ছে মিশা ভাই ‘পরাণ’র ট্রেন্ডে দৌড়াচ্ছে। ‘হাওয়া’ ট্রেন্ডে ‘হাওয়া’ তে দৌড়াচ্ছে। সুবিধাবাদী ট্রেন্ড আর কি।

সম্প্রতি তানভীর তারেকের উপস্থাপনায় ‘রাত আড্ডা’ লাইভ অনুষ্ঠানে গিয়ে এমন মন্তব্য করেন তিনি।

এ বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন মিশা সওদাগর।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘পরিচালক রাফি এবং লাইভ টেকনোলিজসের পরিচালক তামজিদ অতুল ভাই দু’জনই আমাকে আমন্ত্রণ জানান ‘পরাণ’ ছবিটি দেখার জন্য। আমি সিনেমার মানুষ হয়ে সিনেমার মানুষের পাশে থাকতে ছবিটি দেখতে গিয়েছিলাম।

বাংলাদেশ শিল্পী সমিতির সাবেক সভাপতি আরও বলেন, ব্যক্তিগত মিশা সওদাগর হিসেবে যদি বলি ছবিটি আমার কাছে ভালো লেগেছে। ইন্ডাস্ট্রির একজন সিনিয়র শিল্পী হিসেবে এমন ভালো একটি ছবির পাশে থাকা আমার দায়িত্ব! কারণ চলচ্চিত্রের সংকট কাটিয়ে উঠতে আমরা সবাই মিলে কাজ করার চেষ্টা করছি। এটি তার একটা রূপ! ‘হাওয়া’ ছবিটি পারিবারিক ব্যস্ততার কারণে এখনো দেখা হয়নি, ইচ্ছে আছে শিগগিরই দেখব।  আমার তো দায়িত্ব এই ছবিটির জন্য ইতিবাচক চিন্তা রাখা, কথা বলা। আমার কথায় যদি একটা দর্শকও হলে যায় সেটাই তো লাভ। আমার মন তো এতো ছোট নয়, হিংসুটেও নই আমি।’

বাপ্পিকে ছেলের বয়সি উল্লেখ করে মিশা বলেন, কে কি বললেন এইসব ভাবার সময় এখন না। আরেকটু অল্প বয়সে বিয়ে করলে বাপ্পির মতো আমার একটা ছেলে থাকতো। তাই আমি মনে করি বাপ্পি আমার ছেলের মতো। ছেলে বাবার সঙ্গে বেয়াদবি করতে পারে মজার ছলে। তাই বলে বাবা কখনো ছেলের সঙ্গে বেয়াদবি করতে পারে না। বাপ্পির অল্প বয়স, হয়তো না বুঝেই কথাগুলো বলেছে সে। সন্তান খারাপ হলে একজন বাবা কখনো সন্তানের খারাপ চায় না। আমিও চাই বাপ্পি সামনে আরও ভালো কাজ করুক। তার সিনেমা নিয়েও আমি ট্রেন্ডে ভাসতে চাই। তার জন্য শুভ কামনা রইল।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর