,

image-580007-1659508061

অনাগত সন্তানের জন্য যে প্রস্তুতি নিচ্ছেন রাজ-পরী

হাওর বার্তা ডেস্কঃ জীবনের সুন্দর মুহূর্ত কাটাচ্ছেন চিত্রনায়ক শরিফুল রাজ ও নায়িকা পরীমণি। তারা অপেক্ষায় রয়েছেন তাদের প্রথম সন্তানের। এ নিয়ে দুজনেই উচ্ছ্বসিত। প্রতিটি মুহূর্তই যেন নতুনভাবে অনুভব করছেন তারা।

অনাগত সন্তানের জন্য নানানভাবে প্রস্তুতি নিচ্ছেন রাজ-পরী। এরই মধ্যে তার ব্যবহারের জন্য প্রায় সব কিছুরই ব্যবস্থা করে ফেলেছেন। গায়ের জামা থেকে শুরু করে জুতা, ডায়াপারসহ একটি শিশুর জন্য প্রয়োজনীয় সব কিছু প্রস্তুত করে রেখেছেন দম্পতি।

মঙ্গলবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সেসব উপহারের বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন পরীমণি। ছবিতে রাজের সঙ্গে পরীকেও দেখা যায়। ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন— ‘তার আসার আয়োজন।’

ছবিতে দেখা যাচ্ছে, খাটভর্তি উপহারের পাশে রাজের সঙ্গে বসে রয়েছেন পরী। তাদের সামনে ছড়িয়ে রাখা হয়েছে বেশ কয়েক সেট জামা, জুতা, খেলনা, বিছানাসহ সন্তানের ব্যবহারের জন্য আরও অনেক কিছু।

২০২১ সালে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার সেটে রাজের সঙ্গে প্রেম হয় পরীর। এর পর একই বছর অক্টোবরে বিয়ে করেন তারা। চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমণি। একই সঙ্গে সামনে আসে তাদের বিয়ের খবরও।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর