বিনামূল্যে দেখা যাবে অনন্ত-বর্ষার ‘দিন: দ্য ডে’

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তারকা দম্পতি অনন্ত-বর্ষা জুটির সিনেমা ‘দিন: দ্য ডে’। বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমা মুক্তির পর থেকে আলোচনায়। দর্শক এখনো সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে ভিড় করছেন।

এবার হুইলচেয়ার ক্রিকেটার ও ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের ১০০ জন প্রতিবন্ধীকে বিনামূল্যে সিনেমাটি দেখাবেন সংশ্লিষ্টরা। এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করে অনন্ত জলিল বলেন—‘‘ড্রিম ফর ডিজ্যাবিলিটি ফাউন্ডেশন ১০০ জন প্রতিবন্ধী ও হুইল চেয়ার ক্রিকেটাররা আমাদের ‘দিন: দ্য ডে’ সিনেমাটি দেখবেন। বর্ষা ও আমার সঙ্গে তারা সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন। বিষয়টি নিয়ে যমুনার ব্লকব্লাস্টার কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেছি। সিনেমাটি বিনামূল্যে দেখার সুযোগ করে দিয়েছেন ব্লকবাস্টার কর্তৃপক্ষ। আমি তাদের কাছে কৃতজ্ঞ।’’

আগামী শনিবার ১০০ জন প্রতিবন্ধী নিয়ে সিনেমাটি দেখবেন অনন্ত-বর্ষা। তা জানিয়ে এই নায়ক বলেন—‘আগামী ৩০ জুলাই সন্ধ্যা ৬টায় আমি ও বর্ষা তাদের সঙ্গে সিনেমাটি দেখব। সবাই মিলে সুন্দর সময় কাটব বলে আশা করছি।’ এছাড়াও আগামী মাসে বাহরাইনে ‘দিন: দ্য ডে’ মুক্তি পাবে বলে জানিয়েছেন অনন্ত।

বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অনন্তর বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগর প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর