,

download

মায়ের’ হাতের রান্না খেলেন পরীমনি

হাওর বার্তা ডেস্কঃ মা হতে যাচ্ছেন পরীমনি। এই সময়টায় কাছের মানুষদের আদর-যত্নও বেশি বেশি পাচ্ছেন। স্বামী রাজও তাঁকে আগলে রেখেছেন। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনির মায়ের চরিত্রে অভিনয় করেছেন শিল্পী সরকার অপু।

সে থেকে তাদের মধ্যে সম্পর্কটা মা-মেয়েরই। নানা সময়ে মায়ের আদরে পরীকে আগলে রাখেন তিনি। এই নায়িকাও পর্দার মাকে বাস্তবেও মা বলে ডাকেন।

বুধবার রাতে শিল্পী সরকার অপু নানা পদের খাবার রান্না করে পরীমনির বাসায় নিয়ে যান। সঙ্গে নিয়েছেন দুটি শাড়ি, জামা ও ফুল। ভালোবাসার উপহারগুলো পেয়ে দারুণ খুশি পরী। উচ্ছ্বাস প্রকাশ করে তা সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন।

ফেসবুকে বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন পরীমনি। যেখানে দেখা যাচ্ছে, উপহারের শাড়ি পরে শিল্পী সরকার অপুর রান্না করা খাবার খাচ্ছেন তিনি। পাশে বসে তা ফ্রেমবন্দি করছেন এই প্রবীণ অভিনেত্রী।

ক্যাপশনে পরীমনি লেখেন, ‘আজ মা এসেছিল তার হাতের এত পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কী রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এতগুলো আদর! এই যে একটা শাড়ি পরেও ফেললাম। মা শিল্পী সরকার অপু, এই মাকে আমি পেয়েছি ‘স্বপ্নজাল’ থেকে। এমন করেই আদর দিয়ো বাকি জীবন। আমি তোমাকে অনেক ভালোবাসি। ’

অভিনয়ে প্রায় চার দশকের ক্যারিয়ার শিল্পী সরকার অপুর। তার স্বামী নরেশ ভূঁইয়া একজন অভিনেতা ও পরিচালক। এই তারকা দম্পতির ছেলে ইয়াস রোহান ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন। এ ছাড়া সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘পরাণ’ সিনেমায় পরীর স্বামী শরিফুল রাজের সহশিল্পী হিসেবে দেখা গেছে রোহানকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর