,

image-577421-1658894190

ফের মা হচ্ছেন প্রিয়াংকা!

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। সারোগেসির মাধ্যমে কিছু দিন আগেই বাবা-মা হয়েছেন নিক জোনাস ও প্রিয়াংকা চোপড়া জোনাস। মেয়ের নাম রেখেছেন মালতী ম্যারি চোপড়া জোনাস। প্রিয়াংকার মা মালতী ও নিকের মা ম্যারির নামেই মেয়ের নামকরণ করেছেন তারা।

এবার শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত হচ্ছেন এই দম্পতি। সারোগেসির মাধ্যমেই দ্বিতীয়বার মা হতে চলেছেন প্রিয়াংকা।

একজন শিশুর বেড়ে ওঠার সময় তার ভাই বা বোন থাকা জরুরি এমনটিই মনে করেন তারা। তাই তাদের মেয়ে মালতী ম্যারির ভাইবোনের কথা ভেবেছেন এই তারকা দম্পতি, এমনটিই শোনা যাচ্ছে। তবে দ্বিতীয়বার বাবা-মা হওয়ার বিষয়ে মুখ খোলেননি প্রিয়াংকা ও নিক।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, নিক একাধিক সন্তান চান ও তিনি নাকি চান যে তার সন্তানদের বয়সের ব্যবধান যেন খুব বেশি না হয়। নিক ও তার ভাই কেভিন জোনাস ও জো জোনাসের মধ্যে বয়সের ফারাক কম। নিক চান, তার সন্তানদের মধ্যেও যে বয়সের বিশেষ ফারাক না থাকে। তারা যেন বন্দুর মতো একে অপরের সঙ্গে মিশতে পারে।

শোনা যাচ্ছে, শুধু প্রিয়াংকা বা নিক নয়, তাদের পরিবারও চায় নিক ও প্রিয়াংকার একাধিক সন্তান হোক। কিছু দিন আগেই মেয়ে মালতী ম্যারির ছয় মাসের জন্মদিন সেলিব্রেট করেন তারকা দম্পতি। মেয়ের জন্মদিনের সেই ছবি দেখা যায় সোশ্যাল মিডিয়াতেও। কিন্তু মেয়ের মুখ এখনো দেখাননি প্রিয়াংকা। যতবারই মেয়ের ছবি তিনি পোস্ট করেছেন ততবারই মেয়ের মুখে ইমোজি দিয়ে তার চেহারা আড়াল করে দিয়েছে।

প্রসঙ্গত বলিউডে এখন শুধু মাতৃত্বের আস্বাদ! আলিয়া ভাট, সোনম কাপুর শিগগিরই তাদের প্রথম সন্তানের জন্ম দেবেন। তবে তারই মাঝে কারিনা কাপুর খান, ঐশ্বরিয়া রাই বচ্চনেরও ফের মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও ঐশ্বরিয়া এ বিষয়ে নীরব তবে মুখ খুলেছেন কারিনা।

সম্প্রতি সিদ্ধি বিনায়ক মন্দিরে পাপারাজ্জির তোলা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে রানির ফের মা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তবে সত্যিটা কী, তা এখন পর্যন্ত জানা যায়নি।

সূত্র: জি নিউজ

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর