,

roshni-risingbd-top-2207260224

বিকিনিতে রোশনি, ভক্তের প্রশ্ন ‘তুমি না ভদ্র বাড়ির মেয়ে?’

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে পরিচিত মুখ রোশনি ভট্টাচার্য। জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিকে রানীমার ছোট মেয়ে জগদম্বার চরিত্র অভিনেত্রীকে দর্শকমহলে জনপ্রিয়তা এনে দেয়। এখন স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের নোলকের উকিল দিদি নামেই পরিচিত। এ ধারাবাহিকে তার চরিত্রের নাম রোহিনী। এই চরিত্রে অভিনয় করে শুরু থেকেই সবার নজর কাড়েন রোশনি। বাংলাদেশের দর্শকের কাছে বেশ পরিচিত এই অভিনেত্রী।

এসব নাটকে বাঙালি সাজে পর্দায় দেখা যায় রোশনি ভট্টাচার্যকে। কিন্তু ব্যক্তিগত জীবনে রোশনি ওয়েস্টার্ন পোশাক পরতেও ভালোবাসেন। তার ইনস্টাগ্রাম ও ফেসবুক অ্যাকাউন্ট ঘুরে অন্তত এমনটাই দেখা যায়। কিন্তু প্রিয় অভিনেত্রীকে এমন সাজে দেখে বিস্মিত ভক্তরা। বিশেষ করে বিকিনিতে রোশনিকে দেখে বিস্ময়ের শেষ নেই তার ভক্তদের!

কিছুদিন আগে স্বামীকে নিয়ে ছুটি কাটাতে সিঙ্গাপুর গিয়েছিলেন রোশনি। সেখানে বিকিনি পরে সুইমিং পুলে সাঁতার কাটেন রোশনি। আর সেই সময়ের কিছু ছবি ইনস্টাগ্রাম ও ফেসবুকে পোস্ট করেন তিনি। তাতে দেখা যায়, টকটকে লাল রঙের বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন এই অভিনেত্রী। প্রিয় অভিনেত্রীকে বিকিনিতে দেখে হতাশা ব্যক্ত করেছেন নেটিজেনদের একাংশ।

একজন লিখেছেন, ‘একি জগদম্বা দেবী?’ মধু নামে একজন লিখেছেন, ‘আপনার কাছ থেকে এমনটা আশা করিনি।’ সাগর নামে একজন বিস্ময় প্রকাশ করে লিখেন, ‘শেষে তুমিও’। কাজী রুবি লিখেছেন, ‘এটা কীভাবে সম্ভব?’ তপন নামে একজন লিখেছেন, ‘তুমি না ভদ্র বাড়ির মেয়ে?’ এমন অসংখ্য নেতিবাচক মন্তব্য ঘুরে বেড়াচ্ছে অন্তর্জালে। যদিও নেটিজেনদের একাংশ রোশনির লুকের প্রশংসা করছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর