,

Untitled-485

জামদানি শাড়ি পরে চমকে দিলেন পপ গায়িকা ওটিলিয়া

হাওর বার্তা ডেস্কঃ মুখে মৃদু হাসি, পরনে আলতা গায়ের রঙে লাল জামদানি। পিঠে ছড়ানো সোনালি চুল। কিছু চুল অবাধ্য হয়ে সামনে হাতাকাটা ব্লাউজের ওপর লাল শাড়ি। হাতে বালা, ঠোঁটে হালকা গোলাপি লিসস্টিক। আর চিরায়ত অধর ছড়ানো হাসি। এ যেন এক বাঙালি তরুণী। এমন বেশের একটি ছবি নিজের ফেসবুক হ্যান্ডেলে প্রকাশ করেছেন বিশ্বব্যাপী খ্যাতি পাওয়া রোমানীয় কণ্ঠশিল্পী ওটিলিয়া ব্রুমা।

ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘বাংলাদেশের ঐতিহ্যবাহী পোশাকে…’ মূলত একটি মুঠোফোনের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতেই তার বাংলাদেশ সফর। বাংলাদেশে এসে বাঙালি সাজে চমক দিলেন এই গায়িকা। তার এই নতুন রুপ  প্রসঙ্গে ওটিলিয়া লাইভ ইন ঢাকা ইভেন্টের ফ্যাশন ইনচার্জ সৈয়দ রুমা বলেন, ‘ওটিলিয়া বাংলাদেশে দুদিন থাকার পরিকল্পনা করে এসেছে। আমরা আগেই পরিকল্পনা করেছিলাম ওকে আমাদের দেশীয় পোশাক পড়াব। সেটাই করেছি আমরা। বাংলাদেশের জামদানিতে দারুণ লাগছিলো ওকে। ’

এর আগে  শুক্রবার (২২ জুলাই) প্রথমবারের মতো বাংলাদেশে পা রাখেন ‘বিলিয়নেরা’ খ্যাত রোমানিয়ান সংগীতশিল্পী ওটিলিয়া ব্রুমা। এসেই তিনি মাত করলেন জয় করলেন এদেশের মানুষের মন। শনিবার (২৩ জুলাই) রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-এর ১ নম্বর হলে লাইভ কনসার্টে অংশ নেন তিনি। সেখানে নিজের জনপ্রিয় সব গান গেয়ে ঢাকার দর্শকদের মাতান এই সংগীতশিল্পী।

৩০ বছর বয়সী ওটিলিয়ার জন্ম রোমানিয়ার সুসেভায়। ২০১৪ সালে ‘বিলিয়নেরা’ গানটি প্রকাশের পর ব্যাপক পরিচিতি পান তিনি। শুধু ইউটিউবেই গানটির ভিউ ছাড়িয়ে গেছে ৫৫ কোটির বেশি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর