,

5555555555

একজন মধ্যবিত্ত বলছি’ কাঁদালো দর্শকদের

হাওর বার্তা ডেস্কঃ মধ্যবিত্ত পরিবারের সন্তানরা বাস্তবতার বেড়াজালে ঘুরপাক খায়। তারা চাইলেই হাসতে পারে না, কাঁদতে পারে না। তাদের হাসতে হয় চিন্তা করে, কাঁদতেও হয় চিন্তা করে। বুকের ভেতর কান্না আর অনুভূতির পাহাড় বয়ে বেড়াতে হয়। পরিবারে একমাত্র উপার্জনক্ষম সন্তানটিকে মা-বাবা, স্ত্রী, বোনের মুখে হাসি ফুটানোর জন্য নিজের সাধ আহ্লাদকে দিতে হয় জলাঞ্জলি।

মধ্যবিত্ত জীবনে এরকম নানা টানাপোড়েন আর ট্র্যাজিক গল্প নিয়ে রচিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘একজন মধ্যবিত্ত বলছি’। এবারের ঈদুল আজহায় ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে নাটকটি। মাবরুর রশীদ বান্নাহ’র গল্প চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর. ফারহান, কেয়া পায়েল, মনিরা আক্তার মিঠু, জিল্লুর রহমান, রাশেদ এমরান, প্রীতি চৌধুরীসহ আরও অনেকে।

নাটকটি প্রকাশিত হওয়ার পর দর্শক প্রশংসায় ভাসতে থাকেন নাটকের পরিচালক, প্রযোজক এবং অভিনেতা অভিনেত্রীরা। নাটকটি দর্শকদের হৃদয়ের ঠিক মাঝখানে গিয়ে নাড়া দিয়েছে। নাটকের মন্তব্যের ঘরে প্রকাশ পাচ্ছে দর্শকদের এই অনুভূতি বহিঃপ্রকাশ।

দর্শকদের ভালোবাসায় সিক্ত এই নাটকটির প্রযোজক আকবর হায়দার মুন্না বলেন , আমাদের এই নাটকটিতে মধ্যবিত্ত পরিবারের বাস্তবতার রূপ তুলে ধরেছি। দর্শকদের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর