,

8

নওশীন-হিল্লোলের ঘরে এসেছে নতুন অতিথি

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় অভিনেত্রী-উপস্থাপিকা নওশীন নাহরিন মৌ কন্যা সন্তানের মা হয়েছেন। যুক্তরাষ্ট্র থেকে খুশির খবরটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিশ্চিত করেছেন নওশীন। ফেসবুকের একটি পোস্টে তার স্বামী অভিনেতা-ইউটিউবার আদনান ফারুক হিল্লোলের সঙ্গে দুটি ছবিও শেয়ার করেন। সেখানেই জানানো হয়, তাদের মেয়ের নাম রেখেছেন মাহভীশা আদনান সৈয়দা।

নওশীন ছবির ক্যাপশনে লেখেন, সর্বশক্তিমানের কৃপায় আমি এবং আদনান ফারুক আমাদের কনিষ্ঠ সন্তান মাহভীশা আদনান সৈয়দাকে নিয়ে আশীর্বাদ প্রাপ্ত হয়েছি। আমাদের শিশু কন্যার জন্ম ১৩ জুলাই নিউ ইয়র্ক সময় দুপুর ১২টা ৩১ মিনিটে।

এদিকে পৃথক পোস্টে হিল্লোল জানিয়েছেন, তাদের মেয়ে মাহভীশা আদনান সায়িদার জন্ম হয়েছে ১৩ জুলাই, ২০২২, নিউইয়র্ক, স্থানীয় সময় ১২টা ৩১ মিনিটে। সেখানকার উইনথ্রপ ইউনিভার্সিটি হসপিটালে। মা-মেয়ে দুজনেই সুস্থ আছেন। তাদের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন হিল্লোল।

উল্লেখ্য, ২৫ জুন নওশীনের বেবি শাওয়ারের আয়োজন করা হয়। রিচি সোলায়মান, কাজী মারুফ, তমালিকা কর্মকার, মোনালিসাসহ বেশ কয়েকজন তারকাকে অংশ নিতে দেখা যায়। বেবি শাওয়ারের অনুষ্ঠানটি হয় নিউইয়র্কে। আমেরিকায় একটি মেডিকেল সেন্টারে বর্তমানে চাকরিরত আছেন নওশীন। অন্যদিকে অভিনয় ছেড়ে হিল্লোল ব্যস্ত তার ফুড ভ্লগিং নিয়ে। বর্তমানে তারা মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন।

২০১৩ সালে বিয়ে করেন এই দম্পতি। ২০১৩ সালের ১ মার্চ সন্ধ্যায় মিরপুরের ১০ নম্বর সেক্টরের নওশীনের বাবার বাড়ি ‘মালঞ্চ’তে এই বিয়ে অনুষ্ঠিত হয়। বিয়েতে শুধু উভয় পরিবারের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর