,

mosarraf-karim-1908221135-1

বিয়ে নিয়ে বেকায়দায় মোশাররফ করিম

হাওর বার্তা ডেস্কঃ কমেডি ঘরানার অভিনেতা হিসাবেই মোশাররফ করিমের জনপ্রিয়তা। তবে নিজেকে সেই ধারা থেকে বের করে নিয়ে এসেছেন বেশ আগেই। বিভিন্ন চরিত্রে অভিনয় করে নিজেকে ভেঙেছেন। এবারের ঈদেও তার প্রতিফলন দেখা যাচ্ছে। ঈদের জন্য নির্মিত ‘কব্জা’ নামে একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

এটি পরিচালনা করেছেন রাকেশ বসু। নাটকের গল্পে দেখা যাবে, মইদুল একজন সফল ব্যবসায়ী। ব্যবসার দিকে নজর দিতে গিয়ে বিয়ের বয়স হারিয়ে ফেলেছে সে। কেউ মুখে বলার সাহস যদিও না পায়। কিন্তু মইদুলের মায়ের মুখ বন্ধ থাকে না। বিয়ে এবার করতেই হবে, না হলে মা গ্রামে চলে যাবে। কিন্তু এদিকে সমস্যা হলো বিয়ে করতে গেলে মইদুলের কাউকেই পছন্দ হয় না।

এক সময় চোখে পড়ে তরুণী, সুন্দরী ও প্রতিবাদী মেয়ে নীলাকে। পথশিশুদের নিয়ে নীলা ছোট্ট একটা স্কুল চালায়। ছেলেমেয়েগুলোকে নিজ উদ্যোগে খাবার খাওয়ায়।

ব্যাপারটা মইদুলের খুব ভালো লাগে। সেও তাদের সাহায্য করতে চায়। কিন্তু নীলা সাহায্য ফেরত দেয়। ধনী যে কাউকেই তার সন্দেহ হয়। এতে ব্যবসায়ী মইদুলের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। নাটকটি আজ রাত ৯টা ৩০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে।

এ নাটক প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘ঈদে ভিন্ন ধরনের বেশ কিছু নাটকে অভিনয় করেছি। তার মধ্যে এ নাটকটি অন্যতম। শুটিং করেও বেশ ভালো লেগেছে। আশা করছি দর্শকদের পছন্দ হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর