,

sharuk-20220707100957

শাহরুখের ছবি দেখে বেহাল রিচা চাড্ডার

হাওর বার্তা ডেস্কঃ বলিউড বাদশা শাহরুখ খানের একটি সাদা-কালো ছবিতে মুখরিত সোশ্যাল মিডিয়া। আর সেই ছবিটি শেয়ার করেছেন কিং খানের ম্যানেজার পূজা দাদলানি। আর ছবি দেখে নতুন করে শাহরুখের প্রেমে পড়েছেন তার ভক্তরা। তবে ছবি দেখে যেন বেহাল দশা অভিনেত্রী রিচা চাড্ডার। ছবি দেখেই কমেন্ট করলেন, ‘হায়ে’।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের বলিউড ক্রাশ সম্পর্কে বলতে গিয়ে রিচা চাড্ডা বলেন, ‘যখন ওকে (শাহরুখ খান) প্রথম দেখি মায়া মেমসাহাব (১৯৯৩), বিশ্বাসই হয়নি এরকম আকর্ষণীয় একটা মানুষ পৃথিবীতে আছে।’

পূজার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে ক্যামেরার দিকে দুষ্টুমিষ্টি হাসি নিয়ে তাকিয়ে আছেন কিং খান। ক্যাপশনে লিখলেন, ‘একগুচ্ছ নতুন নতুন ট্রেন্ডের মধ্যে একটা ক্ল্যাসিক, যা কখনো পুরোনো হয় না’।

ছবিটা শেয়ার করার সঙ্গে সঙ্গেই যেন হামলে পড়েছে ভক্তরা। অনেকের মনেই প্রশ্ন, এটা কি তবে শাহরুখের নতুন ছবির লুক? এই প্রশ্নের উত্তর জানতে মুখিয়ে আছে শাহরুখ ভক্তরা।

কিছুদিন আগেই ভারতীয় সিনেমায় ৩০ বছর পূর্ণ করলেন কিং খান। ১৯৯২ সালে ‘দিওয়ানা’ দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন তিনি। এরপর উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। এরই মধ্যে একশর বেশি ছবি করেছেন। এমনকি বলিউডের বেশিরভাগ নায়িকার সঙ্গেই জুটি বেঁধেছেন এই প্রেমিক পুরুষ।

এখন মুক্তির অপেক্ষায় আছে তার ‘পাঠান’, ‘ডঙ্কি’, ‘জওয়ান’ ছবির। প্রায় চার বছরের বিরতির পর আবারও বড় পর্দায় ফিরছেন কিং খান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর