,

7777777

পরীমনির বিরুদ্ধে মামলা করেছেন ব্যবসায়ী নাসির

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে আদালতে মামলা করেছেন ব্যবসায়ী ও বোট ক্লাবের সভাপতি নাসির উদ্দিন মাহমুদ। বুধবার (৬ জুলাই) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালতে পরীমনির বিরুদ্ধে এই মামলা করা হয়েছে বলে জানা যায়। ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল গণমাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, আদালত বুধবার (৬ জুলাই) বাদী নাসির উদ্দিন মাহমুদের জবানবন্দি গ্রহণ করেন। শুনানি শেষে আদালত মামলার বিষয়ে আদেশের জন্য আগামী ১৮ জুলাই নির্ধারণ করেছেন।

এর আগে গত বছর চিত্রনায়িকা পরীমনির করা ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলায় জামিনের পর পাল্টা মামলা করবেন বলে জানিয়েছিলেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। এ প্রসঙ্গে তখন তিনি গণমাধ্যমে জানান, মিথ্যা অপবাদ, সম্মানহানি করা, পারিবারিকভাবে অপদস্থ করাসহ বেশ কিছু বিষয়ে নায়িকা পরিমনির বিরুদ্ধে মামলা করবো।

নাসির উদ্দিন মাহমুদ আরও বলেছিলেন, মামলা করার জন্য প্রস্তুত আমি। তবে কখন করব কীভাবে করব এটা আইনজীবীদের সঙ্গে পরামর্শ করেই করব। আপনারা জানেন আমার সম্পর্কে যে ধরনের অভিযোগ করেছেন সবই মিথ্যা, পারিবারিকভাবে আমাকে হয়রানি করা হয়েছে। মিথ্যা ও বানোয়াট অভিযোগের কারণে আমার দীর্ঘদিনের অর্জিত মান-সম্মান সবকিছুই মিশে গেছে।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার জনপ্রিয় ও প্রতিবাদী চিত্রনায়িকা পরীমনি। শুটিং থেকে এখন অনেকটাই দূরে তিনি। বর্তমানে অনাগত সন্তানের অপেক্ষায় আছেন এই নায়িকা। তাই একান্ত সময় কাটাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে আসছে অক্টোবরে রাজ-পরীর ঘর আলোকিত করে আসবে তাদের প্রথম সন্তান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর