,

11111111

এবার সালমান খানের আইনজীবীকে হত্যার হুমকি

হাওর বার্তা ডেস্কঃ কিছু দিন আগে বলিউড ভাইজানখ্যাত অভিনেতা সালমান খানকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিয়েছিল। এবার তার হয়ে হরিণ হত্যার মামলায় লড়া আইনজীবী হস্তিমল সারস্বতকে প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দল।

ইতোমধ্যে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। সেই আইনজীবীর বাড়ি ঘিরে এখন কড়া নিরাপত্তার বলয়।

গায়ক সিধু মুসেওয়ালার খুনের মামলার অন্যতম প্রধান হিসেবে আপাতত পুলিশ হেফাজতে লরেন্স। অতীতে সালমানকেও হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়। সেখানে লেখা ছিল, মুসেওয়ালার মতো করে দেব। সেই চিঠি পেয়েছিলেন সালমানের বাবা সেলিম খানের রক্ষীরা।

সারস্বত পুলিশকে জানান, ৩ জুলাই হুমকির চিঠি পেয়েছিলেন তিনি। উচ্চ আদালতের জুবিলি চেম্বারের দরজার হাতলের মধ্যে ছিল চিঠিটি। সেই চিঠিতে নাকি লরেন্স ও তার সঙ্গী গোল্ডি ব্রারের নাম সই করা ছিল।

জানা গেছে, সেই চিঠিতে লেখা ছিল— শত্রুর বন্ধু তাদের শত্রু। সম্ভবত সালমানের হয়ে মামলা লড়েই তাদের রোষদৃষ্টিতে পড়েন সারস্বত। তাকে হুমকি দেওয়া হয়, তার অবস্থাও সিধুর মতো হবে।

চিঠিটি যদিও সরাসরি সারস্বত পাননি। পেয়েছিলেন তার সহকারী জিতেন্দ্র প্রসাদ। বিদেশে ছিলেন সালমানের আইনজীবী। সেখান থেকেই পুরো বিষয়টি পুলিশকে জানান তিনি।

সিধুর খুনে আরও এক অভিযুক্ত সৌরভ মহাকালের দাবি, পরিচালক করণ জোহরও তাদের লক্ষ্যে ছিলেন। ভয় দেখিয়ে তার কাছ থেকে পাঁচ কোটি টাকা আদায়ের পরিকল্পনা ছিল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর