,

290664698_413518434044918_4207383126025750006_n

শাহরুখ খানের ভিলেন বিজয় সেথুপতি !

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ চার বছর পর ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এ নিয়ে আলোচনার শেষ নেই। পরপর কয়েকটি সিনেমা নিয়ে স্বমহিমায় ফিরছেন তিনি। এর মধ্যে অন্যতম আকর্ষণে রয়েছে ‘জাওয়ান’। যেটি নির্মাণ করছেন তামিল সিনেমার সফল নির্মাতা অ্যাটলি কুমার।

এই সিনেমায় শাহরুখের বিপরীতে থাকছেন দক্ষিণী সিনেমার নারী সুপারস্টার নয়নতারা। এবার শোনা যাচ্ছে, সিনেমাটিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে আরেক দক্ষিণী তারকা বিজয় সেথুপতিকে। যিনি দুর্দান্ত অভিনয়ের জন্য ইতোমধ্যে আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিতি পেয়েছেন।

‘জাওয়ান’ সিনেমার ভিলেনের জন্য প্রথমে ভাবা হয়েছিল ‘বাহুবলী’ খ্যাত রানা দাজ্ঞুবতীকে। তবে শিডিউল না মেলার কারণে তিনি সিনেমাটিতে থাকছেন না। এরপরই নাকি বিজয় সেথুপতিকে বেছে নিয়েছেন শাহরুখ ও অ্যাটলি।

‘৯৬’, ‘মাস্টার’, ‘বিক্রম ভেদা’ ইত্যাদি সিনেমায় অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন বিজয়। এছাড়া সম্প্রতি মুক্তি পাওয়া ‘বিক্রম’ সিনেমায় ভিলেনের ভূমিকায় অনবদ্য অভিনয় করে আলোচনার ঝড় বইয়ে দিয়েছেন। সুতরাং শাহরুখের সঙ্গে তার অভিনয়ের খবরটি শুনে দর্শকরা অনেক বেশি উচ্ছ্বসিত। যদিও বিষয়টি নিয়ে এখনো কেউই মুখ খোলেননি।

শোনা যাচ্ছে, শিগগিরই মুম্বাইতে আসবেন বিজয়। এখানেই ‘জাওয়ান’-এর শুটিংয়ে অংশ নেবেন। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ২ জুন বহুল আলোচিত সিনেমাটি মুক্তি পাবে।

প্রসঙ্গত, মাস খানেক আগেই একটি টিজারসহ ‘জাওয়ান’ সিনেমার ঘোষণা দেওয়া হয়। যেখানে শাহরুখকে ব্যতিক্রম অবতারে দেখে চমকে গেছে দর্শক। ইউটিউবে টিজারটির আড়াই কোটির বেশি ভিউ হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর