,

ram-risingbd-2206280210

স্কুল জীবনের বান্ধবীকে বিয়ে করছেন নায়ক

হাওর বার্তা ডেস্কঃ তেলেগু সিনেমার অভিনেতা রাম পোতিনেনি। ২০০৬ সালে ‘দেবদাসু’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে। অভিষেক এই চলচ্চিত্রের জন্য ফিল্ম ফেয়ার পুরস্কার জিতে নেন তিনি। তারপর ‘রেডি’, ‘ইস্মাট শংকর’, ‘রেড’-এর মতো সিনেমা উপহার দেন।

ব্যক্তিগত জীবনে এখনো অবিবাহিত ৩৪ বছর বয়েসী রাম। জানা গেছে, কয়েক বছর ধরে স্কুল জীবনের বান্ধবীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই নায়ক। শুধু তাই নয় বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই যুগল।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, স্কুল জীবনের এক বান্ধবীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রাম পোতিনেনি। এ সম্পর্ক তাদের দুই পরিবারই মেনে নিয়েছেন। খুব শিগগির তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। আগামী আগস্ট কিংবা সেপ্টেম্বরে সাতপাকে বাঁধা পড়বেন এই যুগল।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘তারা স্কুল জীবনের বন্ধু। কিন্তু গত কয়েক বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন। খুব শিগগির রামের পরিবার বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন।’

রামের পরবর্তী সিনেমা ‘ওয়ারিয়র’। অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রাম। আগামী জুলাইয়ে এটি মুক্তি পাবে। সিনেমাটি মুক্তির পরই প্রেমিকার সঙ্গে বাগদান সারবেন রাম। হায়দরাবাদে বাগদান অনুষ্ঠানের আয়োজন করা হবে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

তবে রামের প্রেমিকার নাম পরিচয় প্রকাশ করেনি সংবাদমাধ্যমটি। পড়াশোনা বা পেশাগত কোনো তথ্যও জানা যায়নি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর