ফের শ্রীময়ীকে নিয়ে পার্টিতে কাঞ্চন

হাওর বার্তা ডেস্কঃ বাহারি আলো খেলা করছে পার্টি সেন্টারে। সেলফি তুলছেন কাঞ্চন মল্লিক। তার পিঠে হাত রেখে দাঁড়িয়ে আছেন রাজ চক্রবর্তী। রাজের ঠিক পাশে দাঁড়িয়ে শুভশ্রী গাঙ্গুলি ও শ্রীময়ী চট্টরাজ। শুক্রবার (২৪ জুন) শ্রীময়ী তার সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি প্রকাশ করেছেন। তার একটিতে এমন দৃশ্য দেখা যায়।

এসব ছবি প্রকাশ্যে আসার পর শুরু হয়েছে কাঞ্চন-শ্রীময়ীর প্রেমের কাহন। কিন্তু কিসের পার্টিতে মজে আছেন এই যুগল? এই পার্টিতে আর কে কে হাজির হয়েছিলেন? ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গতকাল রাতে বিধাননগর সেক্টর ফাইভের নিশিঠেকে বসেছিল জমজমাট এই পার্টি। কাঞ্চন-শ্রীময়ী ছাড়াও উপস্থিত ছিলেন—রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি, জুন মালিয়া, অদিতি মুন্সী, তার স্বামী দেবরাজ চক্রবর্তীসহ বিনোদন দুনিয়ার অনেকেই।

 

কাঞ্চন-শ্রীময়ীর যুগল ছবি প্রকাশ্যে আসার পর জোর চর্চায় পরিণত হয়েছে তাদের পরকীয়া প্রেমের মুখরোচক গল্প! এ নিয়ে কথা বলতে গিয়ে পাল্টা প্রশ্ন ছুঁড়ে উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের বিধায়ক কাঞ্চন বলেন, ‘শ্রীময়ীর সঙ্গে ছবি তোলা কি বারণ? কোথাও কি এমন বিধিবদ্ধ সতর্কীকরণ আছে? আমরা একসঙ্গে ছবি তুললেই কেন এত কথা?’ তারপর কাঞ্চন বলেন—‘অনেক তো হলো! বিষয়টা নিয়ে অকারণে জলঘোলার কী দরকার?’

 

সকলের ধারণা ছিল রাজের ‘হাবজি গাবজি’ সিনেমার সাফল্য উপলক্ষে এই আয়োজন করা হয়েছিল। কিন্তু তা সঠিক নয় বলে জানান কাঞ্চন। এ অভিনেতা বলেন, ‘না, কোনো সাকসেস পার্টি নয়। নিতান্তই অবসর বিনোদন। হাতেগোনা কয়েকজন একত্রিত হয়েছিলাম, কিছুটা সময় কাটাব বলে। রাজ এই পার্টি দেয়নি।’ তা হলে কে দিয়েছিলেন এই পার্টি? তবে সেই নামও বলতে নারাজ এই অভিনেতা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর