,

zahara-mitu-deshrupantor

দুই বাংলার দুই সুপারস্টারের অপেক্ষায় মিতু

হাওর বার্তা ডেস্কঃ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ- ২০১৭’ প্রতিযোগিতার প্রথম রানার আপ জাহারা মিতু। শাকিব খান ও দেবের বিপরীতে তাকে দেখা যাবে। দুই বাংলার দুই সুপারস্টারের অপেক্ষায় এই নবাগতা।

শাকিব খান অভিনীত ‘আগুন’ সিনেমার শুটিং প্রায় শেষ। আর মাত্র তিনদিন শুটিং করলেই হবে বলে জানান নির্মাতা। শাকিব খান বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তিনি দেশে ফিরলেই শুটিং করবেন বলে জানালেন তিনি।

মিতু বলেন, ‘পরিচালক শুটিংয়ের জন্য রেডি। শাকিব ভাই দেশে ফিরলেই সিনেমার বাকি কাজটুকু শেষ হবে। শাকিব ভাইয়ের অপেক্ষায় আছি।’

অন্যদিকে ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেবের বিপরীতে ‘কমান্ডো’ সিনেমায় অভিনয় করেছেন জাহারা মিতু। এই সিনেমাটিরও অধিকাংশ কাজ প্রায় শেষ। করোনাসহ বিভিন্ন কারণে এর বাকি অংশের শুটিং শেষ করা সম্ভব হয়নি। এখন দেব সিনেমাটির শুটিংয়ের শিডিউল দিলেই বাকি অংশের শুটিং শেষ হবে বলে জানান মিতু।

মিতু বলেন, ‘দেবদার শিডিউল পেলেই সিনেমার বাকি কাজটুকু শেষ করা হবে। ‘কমান্ডো’র বাকি শুটিং থাইল্যান্ডে হবে।’

এদিকে মিতুর হাতে রয়েছে আরো তিনটি সিনেমার কাজ। এর মধ্যে বাপ্পির বিপরীতে ‘জয় বাংলা’ সিনেমার শুটিং আর মাত্র এক-দুদিন করলেই পুরো সিনেমার শুটিং শেষ হবে। সরকারি অনুদানের এই সিনেমা নির্মাণ করেছেন কাজী হায়াৎ।

এদিকে শাহীন সুমন পরিচালিত ‘কুস্তিগীর’ সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এই সিনেমায় বাপ্পির বিপরীতে মিতুকে দেখা যাবে। ঈদের পর সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান।

মিতুর হাতে রয়েছে ‘শত্রু’ সিনেমার কিছু অংশের কাজ। সুমন ধর পরিচালিত সিনেমাটিতে বাপ্পির বিপরীতে অভিনয় করছেন এই নায়িকা। মিতু বলেন, ‘দুদিনের সিকোয়েন্স আর দুটি গান বাকি। কাজ চলছিলো কিন্তু বন্যার কারণে আপাতত শুটিং বন্ধ। বন্যা পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিং শুরু করবো। তা না হলে ঈদের পরে শুটিং করবো।’

এই নবাগতার আজ জন্মদিন। বিশেষ এই দিনটিতে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভাসছেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘রাত থেকেই কেক কাটা শুরু হয়েছে। পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে কেক কাটা হয়েছে। এখন অফিসের কাজে একটু সময় দিচ্ছি। বিশেষ এই দিনটিতে সবার কাছে দোয়া প্রার্থনা করছি।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর