,

image-86338-1580216097

আজ একসঙ্গে দুই দেশে মিথিলার অভিষেক

হাওর বার্তা ডেস্কঃ একসঙ্গে দুই দেশে আলাদা আলাদা সিনেমায় অভিষেক হচ্ছে বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলার। দেশে আজ তার অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ নামে একটি সিনেমা মুক্তি পেল। এটিই তার অভিনীত প্রথম সিনেমা। অন্যদিকে কলকাতায়ও তার অভিনীত সৌভিক কুণ্ডু পরিচালিত ‘আয় খুকু আয়’ নামে একটি সিনেমা মুক্তি পাচ্ছে আজ।

ঢাকা কিংবা কলকাতা-কোনো দেশের সিনেমারই প্রচারণায় নেই তিনি। কারণ চাকরি সূত্রে এ মুহূর্তে মিথিলা অবস্থান করছেন তানজানিয়ায়। কলকাতার সিনেমাটি প্রসঙ্গে তানজানিয়া থেকে মোবাইল ফোনে মিথিলা বলেন, ‘আয় খুকু আয়’ সিনেমাতে মূলত আমি অতিথি চরিত্রে অভিনয় করেছি।

আমাকে এক ঝলক দেখা গেলে তা যদি দর্শকের ভালোলাগে তবে সেটাই আমার প্রাপ্তি। এ সিনেমায় প্রসেনজিৎ চ্যাটার্জির সঙ্গে অভিনয় করতে গিয়ে ভীষণ উপভোগ করেছি। সবচেয়ে বড় কথা তার মতো একজন অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটাও আসলে ভাগ্যের ব্যাপার।’ ঢাকার সিনেমা ‘অমানুষ’ প্রসঙ্গে মিথিলা বলেন, ‘এ সিনেমার একটি আর্বান চরিত্রে অভিনয় করেছি।

মেয়েটি বিদেশ থাকে, দেশে বেড়াতে এসে বিপদে পড়ে। এটি একটি কমার্শিয়াল সিনেমা। নিরব ছিলেন আমার সহশিল্পী। সে তার লুকে ভিন্নতা এনেছে। আমার বিশ্বাস সিনেমাটি দর্শকের ভীষণ ভালো লাগবে। দর্শক বাংলা সিনেমার পাশে থাকুক, বাংলা সিনেমা দেখুক, এটাই আমার চাওয়া।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর