সদ্যোজাত সন্তানের মৃত্যু, কান্নায় ভেঙে পড়লেন ‘তেরি মিট্টি’গায়ক

হাওর বার্তা ডেস্কঃ কেশরি’,’শেরশাহ’-র মতো ছবিতে সুপারহিট গান গেয়েছেন বিপ্রাক। তেরে মিট্টির মতো গান গেয়ে গোটা ভারতবাসীর আবেগে ভাসিয়েছেন। এনেছেন চোখে জল। আজ তার চোখেই জল।

একটি দুসংবাদ নিজেই শেয়ার করলেন বলিউডের এই কণ্ঠশিল্পী। জানালেন তাঁর সদ্যোজাত সন্তানের মৃত্যু হয়েছে।

বিপ্রাকের গান শুনলে মন কেঁদে ওঠে। ‘কেশরি’ ছবির ‘তেরি মিট্টি’ হোক বা ‘শেহশাহ’ ছবির ‘মন ভরেয়া’। তাঁর গান শুনলেই মনের ভেতরটা কেমন করে ওঠে! আজ এই গায়কের মনেই বিষন্নতার কালো মেঘ। নিজের সদ্যোজাত সন্তানকে হারিয়ে হাহাকার গলায়। নিজেই সন্তানের মৃত্যু সংবাদ দিয়েছেন বিপ্রাক।

দ্বিতীয় সন্তানের জন্মের অপেক্ষায় দিন গুনছিলেন তারকা দম্পতি। কিন্তু আকস্মিক এই শোক সংবাদ দিলেন গায়ক। সোশ্যাল মিডিয়ায় নিজের বিধ্বস্ত অবস্থার কথা জানিয়েছেন গায়ক।

ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘অত্যন্ত কষ্টের সঙ্গে জানাচ্ছি আমাদের সদ্যোজাত সন্তান জন্মের পরেই মারা গেছে। মা-বাবা হিসেবে এটা আমাদের জীবনের অত্যন্ত কষ্টের সময়। আমি সমস্ত ডাক্তার ও নার্সদেকর ধন্যবাদ জানাতে চাই যাঁরা এতটা চেষ্টা করেছেন। এই কঠিন সময়ে আমরা আপনাদের সহযোগিতা আশা করছি’।

এই পাঞ্জাবি গায়ক যোগ করেন, ‘আমরা ভেঙে পড়েছি, দয়া করে আমাদের একটি গোপনীয়তা বজায় রাখার সুযোগ দিন’।

বলিউড থেকে পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা শোকবার্তা পাঠিয়েছেন বিপ্রাক ও তাঁর স্ত্রী মীরাকে। গওহর খান লিখেছেন, ‘ঈশ্বর তোমাদের দুজনকে এই কঠিন সময়টা কাটিয়ে ওঠবার শক্তি দিন। তোমার সন্তানের জন্য অনেক প্রার্থনা রইল, এখন ও একজন দেবদূত’।

নীতি মোহন লিখেছেন, ‘তোমাদের জন্য প্রার্থনা রইল’।

২০১৯ সালে মীরা বচ্চনকে বিয়ে করেন বিপ্রাক। পরের বছর তাঁদের পুত্র সন্তানের জন্ম হয়। গায়ক ছেলের নাম রাখেন আদাব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর