,

download

ট্রেইলারে মুগ্ধতা ছড়ালো রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র

হাওর বার্তা ডেস্কঃ রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। অবশেষে মুক্তি পেয়েছে এর ট্রেইলার। দর্শকের মাঝে মুগ্ধতা ছড়িয়েছে এটি।

তিনটি অংশে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমার প্রথম অংশ ‘শিবা’। আয়ান মুখার্জি পরিচালিত এই সিনেমায় রণবীর-আলিয়া ছাড়াও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়। এছাড়া অতিথি চরিত্রে থাকছেন ডিম্পল কাপাডিয়া ও শাহরুখ খান।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার ট্রেইলারের শুরুতেই অমিতাভের কণ্ঠ শোনা যায়। তিনি গল্পের শুরুটা বর্ণনা করেন। ব্রহ্মাস্ত্র ও শিবা নামের এক যুবককে নিয়ে মূল গল্প। শিবা একজন ডিজে। ইশা নামের এক মেয়ের প্রেমে পড়েন। কিন্তু হঠাৎ ইশা দেখতে পান শিবার মধ্যে আগুন নিয়ন্ত্রণের শক্তি রয়েছে। শিবা ও ইশা চরিত্রে অভিনয় করেছেন রণবীর ও আলিয়া।

এছাড়া ট্রেইলারে একদল যোদ্ধাকে দেখানো হয়েছে যারা ব্রহ্মাস্ত্র রক্ষায় কাজ করেন। এই যোদ্ধার চরিত্রে আছেন অমিতাভ ও নাগার্জুনা। সিনেমাটিতে খল চরিত্রে দেখা গেছে মৌরি রায়কে। শুধু তাই নয়, ট্রেইলারে রহস্যময় একটি চরিত্রে শাহরুখের এক ঝলক দেখা গেছে।

প্রকাশের পর থেকে সিনেমার ভিএফএক্স ও নির্মাণের প্রশংসা করছেন দর্শক। নেটিজেনদের কেউ কেউ ধারণা করছেন— বক্স অফিস সাফল্যে অতীতের সব রেকর্ড ভাঙবে ‘ব্রহ্মাস্ত্র’।

আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় এই সিনেমা মুক্তি দেওয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর