,

sheikh-sadi-2020

শ্রোতা মাতাচ্ছে শেখ সাদীর ‘বন্ধুর আচরণ

হাওর বার্তা ডেস্কঃ এই সময়ের তরুণ গায়কদের একজন শেখ সাদী। ‘ললনা’সহ একাধিক জনপ্রিয় গান উপহার দিয়ে সংগীতাঙ্গনে পরিচিতি পেয়েছেন তিনি। এতদিন রোমান্টিক, আধুনিক, বিরহ, বিভিন্ন ধাঁচের গান করেছেন এই গায়ক। এবার প্রথমবারের মতো গাইলেন ফোক গান। যার শিরোনাম ‘বন্ধুর আচরণ’।

১২ জুন নিজের ইউটিউবে নিজের চ্যানেলে গানটি উন্মুক্ত করেন সাদী। গানটির জন্য বেশ সাড়াও পাচ্ছেন সাদী। এরইমধ্যে ১ লাখের বেশি ভিউ পেয়েছে এটি।

গানটির কথা ও সুর করেছেন শামরান আহমেদ মিলন, সংগীতায়োজনে বিপ্লব। শ্রীমঙ্গলের বিভিন্ন দৃষ্টি নন্দন লোকেশনে গানটির ভিডিওর চিত্রায়ন করেছেন সোহেল রাজ। এতে শেখ সাদীর সঙ্গে মডেল হয়েছেন মারিয়া শান্ত ও আলভী।

নিজের গাওয়া প্রথম ফোক গান নিয়ে উচ্ছ্বসিত সাদী বলেন, ‘এটি আমার প্রথম মৌলিক ফোক গান। এ ধাঁচের গান আমাদের শিকড়ের গান। সবসময় নতুন কিছু করার চেষ্টা করি। যখন গানের কথা ও সুর পাই একবারেই ভালো লেগে যায়। ফোক গানে কণ্ঠ দিয়ে দারুণ এক অভিজ্ঞতা হলো।’

তিনি আরও যোগ করেন, ‘সব শ্রেণির শ্রোতা এ ধাঁচের গানের সঙ্গে নিজেদের সহজেই কানেক্ট করতে পারে ভেবে গানটি করা। একেবারে ভেতর থেকে দরদ দিয়ে গেয়েছি। প্রকাশের পর দর্শক শ্রোতাদের প্রশংসা ও গঠনমূলক মন্তব্য আমাকে দারুণভাবে স্পর্শ করছে।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর