,

images

৭৬ কোটি টাকা লোকসানের মুখে বাপ-বেটার সিনেমা

হাওর বার্তা ডেস্কঃ তেলেগু মেগাস্টার চিরঞ্জীবী ও তার পুত্র রাম চরণ। অভিনয় ক্যারিয়ারে দুজনেই অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। বাপ-বেটা অভিনীত আলোচিত সিনেমা ‘আচার্য’। কোরাতলা শিবা পরিচালিত এ সিনেমা গত ২৯ এপ্রিল মুক্তি পায়। কিন্তু সিনেমাটি ব্যবসায়ীকভাবে মুথ থুবড়ে পড়ে। প্রযোজককে মোটা অঙ্কের লোকসান গুণতে হয়েছে।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, ‘আচার্য’ সিনেমার মোট বাজেট ছিল ১৪০ কোটি রুপি। বক্স অফিসে সিনেমাটি আয় করেছে মাত্র ৭৬ কোটি রুপি। মোট লোকসান হয়েছে ৬৪ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭৬ কোটি ৭০ লাখ ১১ হাজার ৮৮৮ টাকা)। এ সিনেমার জন্য চিরঞ্জীবী পারিশ্রমিক নিয়েছেন ৫০ কোটি রুপি আর রাম চরণ নিয়েছেন ১০ কোটি রুপি।

রাম চরণ তার ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল আবার ব্যর্থ সিনেমাও উপহার দিয়েছেন। কিন্তু কোরাতলা শিবা তার নির্মাণ ক্যারিয়ারে ৫টি সিনেমা উপহার দিয়েছেন। যার মধ্যে প্রথম লোকসানের মুখে পড়েছে ‘আচার্য’ সিনেমাটি।

এ সিনেমায় আরো অভিনয় করেছেন—সোনু সুদ, যীশু সেনগুপ্ত, কিশোর, সৌরভ লুকেশ প্রমুখ। সিনেমাটিতে একটি আইটেম গানে রয়েছে; তাতে পারফর্ম করেছেন রেজিনা কাসান্দ্রা। এটি প্রযোজনা করেছেন নিরাঞ্জন রেড্ডি ও অনবেশ রেড্ডি।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর