,

image-561527-1655037226

নতুন গান নিয়ে উচ্ছ্বসিত লায়লা

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী সুলতানা ইয়াসমিন লায়লার নতুন গান ‘অন্তরেতে দাগ লাগাইয়া রে’। দর্শক-শ্রোতা মহলে গানটি ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে। বুধবার রাতে স্টার টি মিউজিক ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়ার পর রোববার বিকাল পর্যন্ত গানটি প্রায় সাড়ে সাত লাখ মানুষ দেখেছেন। মাহমুদ মুরাদের কথায় গানটির সুর করেছেন টিপু সুলতান ও আকাশ মাহমুদ। সংগীতায়োজনও করেছেন আকাশ। আশিক মাহমুদের নির্দেশনায় মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আশিক তালুকদার, তিশা ও সাজ্জাদ সেজু। গানের মিক্স-মাস্টারও করেছেন আশিক।

নতুন গান নিয়ে উচ্ছ্বসিত লায়লা বলেন, নতুন কোনো গানের আগে আমার শ্রোতাদের কথা মাথায় রাখি। আমার কণ্ঠে তারা যে ধাচের গান শুনে অভ্যস্ত সবসময় সেরকম গান করার চেষ্টা করি। আমার ‘অন্তরেতে দাগ লাগাইয়া রে’ গানটি শ্রোতারা ভালোভাবে গ্রহণ করেছেন। অল্প সাবস্ক্রাইবের চ্যানেলে কয়েক দিনের মধ্যে এত ভিউ হয়েছে, সত্যিই বিষয়টি আমার জন্য গর্বের। আমার মৌলিক গান যখন শ্রোতারা খুব ভালোভাবে গ্রহণ করেন, তখন লোকগানের একজন ক্ষুদ্র শিল্পী হিসেবে নিজেকে ধন্য মনে হয়।

এই গানের প্রতি শ্রোতাদের আগ্রহ নিয়ে তিনি বলেন, গত ৩ জুন এই গানের একটি প্রোমো প্রকাশ করি। প্রোমো ছাড়ার সঙ্গে সঙ্গে টিকটকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। গানটি কবে আসবে জানতে চেয়ে তারা আমাদের প্রতিনিয়ত এসএমএস করতে থাকেন। তাদের আগ্রহকে প্রাধান্য দিয়েই আমরা ৮ তারিখে পুরো গান রিলিজ দিতে বাধ্য হই।

বর্তমান ব্যস্ততা নিয়ে ২০১২ ‘ক্লোজআপ ওয়ান’ চ্যাম্পিয়ন লায়লা বলেন, আমি গানের মানুষ, গান নিয়েই সময় কাটছে। আমার লায়লা অফিসিয়াল চ্যানেল থেকে নিয়মিত গান প্রকাশ করছি। মাহমুদ মুরাদের কথায় ‘আমার ব্যাথা’ ও মনপাবনের কথা, সুর ও সংগীতে আরও একটি গান আসছে শিগগিরই। এছাড়া বিভিন্ন কোম্পানির ব্যানারে ১৫টির বেশি গান প্রস্তুত আছে। যেগুলো শিগগিরই পর্যায়ক্রমে মুক্তি পাবে।

প্লেব্যাক নিয়ে লায়লা বলেন, প্রত্যেক শিল্পীরই স্বপ্ন থাকে সিনেমায় গান করার। আমিও প্লেব্যাকে নিয়মিত হতে চাই। ইতোমধ্যে আমি বেশ কয়েকটি সিনেমায় গান গেয়েছি। সম্প্রতি মুক্তিযোদ্ধাবিষয়ক ‘বীরাঙ্গনা ৭১’ সিনেমায় আমার একটি গানে কণ্ঠ দিলাম। সিনেমাটি আগামী ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর