,

163053Untitled-1_copy

আমার ছবিতে টম ক্রুজের সিনেমার ফিল পাওয়া যাবে : অনন্ত জলিল

হাওর বার্তা ডেস্কঃ টম ক্রুজের ছবিতে যেমন সাউন্ড পাওয়া যায়, দিন দ্য ডে ছবিতেও তেমন ফিল পাওয়া যাবে- আসন্ন চলচ্চিত্র সম্পর্কে এমনটাই মূল্যায়ন করলেন অভিনেতা অনন্ত জলিল।

প্রায় ৯ বছর পর মুক্তি পেতে যাচ্ছে অনন্ত জলিলের প্রযোজনায় নির্মিত ছবি ‘দিন দ্য ডে’। ঈদে মুক্তির জন্য ইতোমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এ ছবিটি। মুক্তি উপলক্ষে শনিবার রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে হল ট্রেলার প্রদর্শনের আয়োজন করেন অনন্ত।

 

অনন্ত জানিয়েছেন, ছবিটির বাজেট প্রায় ১০০ কোটি টাকা (১০ মিলিয়ন ডলার)। দিন দ্য ডে’র মতো ছবি করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করেন অনন্ত জলিল। তিনি বলেন, ‘টম ক্রুজের ছবিতে যেমন সাউন্ড পাওয়া যায়, দিন দ্য ডে ছবিতেও তেমন ফিল পাওয়া যাবে। বাংলাদেশের শিল্পী হিসেবে ভাগ্যবান মনে করি যে এত বড় আয়োজনের ছবি করতে পেরেছি। বাকিটা ঈদে মুক্তির সময় পুরো ছবি দেখলে দর্শক বুঝবে। ‘

আসন্ন ঈদে মুক্তি পেতে যাওয়া ‘দিন দ্য ডে’ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, আমার আশা দিন দ্য ডে মুক্তির মাধ্যমে অনেক বন্ধ হল খুলবে।

তিনি বলেন, ইরান এই বাজেট নির্ধারণ করার পর আমি প্রস্তাব দিই বাংলাদেশে শুটিংয়ে যে খরচ হবে, সেটা আমি দিতে পারব। যেহেতু আমাদের হল কম তাই বেশি বিনিয়োগ করতে পারব না। ইরানে ৪০ দিন শুটিংয়ের পরিকল্পনা থাকলেও ৫৭ দিন শুটিং করতে হয়েছে। সে ক্ষেত্রে বাজেটও বেড়েছে।

বাংলাদেশ, তুরস্ক, আফগানিস্তান, ইরান- এই চার দেশ মিলিয়ে ‘দিন দ্য ডে’ সিনেমায় উঠে আসবে সেইসব লোমহর্ষক প্রেক্ষাপট। ছবিতে অনন্ত ছাড়াও আছেন তার স্ত্রী ও চিত্রনায়িকা বর্ষা। ছবিটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর