,

1654942691_amber

অ্যাম্বারের কাছ থেকে ক্ষতিপূরণের টাকা নেবেন না জনি ডেপ!

হাওর বার্তা ডেস্কঃ প্রাক্তন স্ত্রী আম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় জিতে গেছেন হলিউড তারকা জনি ডেপ। ভার্জিনিয়ার আদালত রায় দিয়েছে, ২০১৮ সালে প্রতি-সম্পাদকীয়তে নির্যাতনের ভুয়া অভিযোগ করে লিখে জনি ডেপের মানহানি করেছেন অ্যাম্বার। এর জন্য তাকে ক্ষতিপূরণ দিতে হবে ১০.৩৫ মিলিয়ন ডলার অথচ অ্যাম্বারের এই পরিমাণ অর্থ দেওয়ার সামর্থ্য নেই। শোনা যাচ্ছে, তাকে হয়তো এই অর্থ দিতেই হবে না, কারণ স্বয়ং জনি ডেপই এত বড় ছাড় দেবেন।

এক টিভি শো-তে ডেপের আইনজীবী বেঞ্জামিন চিউ বলছেন, ডেপের কাছে এই মামলা কখনোই টাকার জন্য ছিল না। সম্প্রতি ‘গুড মর্নিং আমেরিকা’ একটি অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছিলেন আইনজীবী। অ্যাম্বার হার্ড উচ্চতর আদালতে আবেদন না করতে রাজি হলে টাকাটা মকুব করে দেবেন কি জনি ডেপ, এই প্রশ্ন করেছিলেন উপস্থাপক জর্জ স্টেফানোপুলস। চিউ জানান, সেটা হতেই পারে।

 এরপর তিনি বলেন, উকিল-মক্কেলের ভিতরকার খবরাখবর ফাঁস তিনি করতে চান না। তবে এটা এই মামলা ক্ষতিপূরণ আদায়ের জন্য করেননি জনি ডেপ। বেঞ্জামিন চিউ বলছেন, নিজের ভাবমূর্তি, সম্মান পুনরুদ্ধার করতে চেয়েছিলেন অভিনেতা এবং সে কাজে তিনি সফল হয়েছেন। টাকা নিয়ে মাথা ঘামাচ্ছেন না তিনি।

অন্যদিকে, অ্যাম্বার হার্ডের আইনজীবি এলাইন ব্রেডহফট ভিন্ন একটি টিভি শো- তে জানান, ক্ষতিপূরণের টাকা দেওয়ার সামর্থ্য তার ক্লায়েন্টের নেই।

এদিকে জুরিদের সিদ্ধান্তের পর বিচারক পেনি আজকারেট জানিয়েছিলেন, ডেপ ও হার্ডকে আলোচনার জন্য দুই সপ্তাহ সময় দিতে তিনি ২৪ জুন পর্যন্ত আর কোনো আদেশ জারি করবেন না এ মামলার বিষয়ে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর