,

আলিয়ার ‘গডফাদার’ কে, জানালেন ঐশ্বরিয়া
আলিয়ার ‘গডফাদার’ কে, জানালেন ঐশ্বরিয়া

আলিয়ার ‘গডফাদার’ কে, জানালেন ঐশ্বরিয়া

হাওর বার্তা ডেস্কঃ একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে বেশ ফুরফুরে মেজাজে সময় কাটাচ্ছেন বলিউডের মিষ্টি মেয়ে আলিয়া ভাট। সাবলীল অভিনয়গুণে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। তবে তার এমন সাফল্যে কি খানিকটা ঈর্ষান্বিত সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন? অবশ্য বচ্চনবধূর করা মন্তব্যে এমনটাই ভাবছেন কাপুরবধূর অনুরাগীরা।

ভারতীয় সংবাদমাধ্যমকে ঐশ্বরিয়া জানান, ‘একটার পর একটা ভালো কাজের সুযোগ পেয়েছেন আলিয়া। তাকে এই সুযোগ দিয়েছেন করন জোহর। তিনিই আলিয়ার গডফাদার। আর এ কারণেই আলিয়ার প্রতিষ্ঠা পাওয়া সহজ ছিল।’

মুম্বাইয়ের আরও একটি বিনোদন মাধ্যমকে সাবেক বিশ্বসুন্দরী জানিয়েছেন, ‘একজন অভিনেতা যখন জানতে পারেন, তার জন্য সামনে অনেক ভালো কাজের সুযোগ অপেক্ষা করছে, তখন তার কাছে সেটি খুবই আনন্দের। আমি আলিয়াকে বলেছি, এটা ওর জন্য দারুণ ব্যপার। কারণ, তার ক্যারিয়ারের শুরু থেকেই করন জোহর তার পাশে আছেন, তাকে সুযোগ দিচ্ছেন।’

তবে ঐশ্বরিয়ার এমন মন্তব্য মানতে রাজি নন আলিয়ার অনুরাগীরা। তাদের মতে, আলিয়া নিজের যোগ্যতায় তার অবস্থান গড়েছেন। তার জায়গায় অন্য কোনো তারকার সন্তান যদি সুযোগ পেত, তাহলে তারা আলিয়ার অবস্থানে পৌঁছাতে পারতো কি না, সেটি নিয়েও সন্দেহ প্রকাশ করেন। তারা মনে করেন, আলিয়া সহজে সুযোগ পেলেও সেটাকে সহজভাবে না নিয়ে নিজেকে প্রমাণ করেছেন। এ ছাড়া করন জোহর এত বোকা নন, যে তিনি আলিয়াকে এমনি এমনি সুযোগ দেবেন। আলিয়ার সিনেমা ভালো ব্যবসা করেছে বলেই করন তাকে কাজের সুযোগ দিয়েছেন।

তবে দর্শকরা ঐশ্বরিয়ার মন্তব্যও ফেলে দিচ্ছেন না। প্রশ্ন উঠেছে, তবে কি বলিউডের স্বজনপোষণকেই ফের সামনে আনতে চাইছেন এই সুন্দরী? কেননা এর আগেও এ বিষয়টি নিয়ে বেশ চর্চা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর