,

download (2)

নিজের নতুন নায়িকা নয়নতারার বিয়েতে হাজির শাহরুখ

হাওর বার্তা ডেস্কঃ সাধারণত বিয়ে অুনষ্ঠানে খুব একটা যান না বলিউড বাদশাহ। নিমন্ত্রণ থাকলেও নানা ব্যস্ততায় যাওয়া হয় না তার। ভালোবাসাসহ উপাহার পাঠিয়েই দায় সারেন প্রায়ই। তবে দক্ষিণের নায়িকা নয়নতারার বিয়েতে হাজির হয়ে চমকে দিলেন শাহরুখ খান।

নতুন সিনেমার নতুন নায়িকা বলে কথা। নায়ককে তো বিয়েতে হাজির হতেই হয়। নয়নতারার বিয়েতে শাহরুখ খান হাজির হয়েছেন শোনে এমনটাই বলছেন দুই তারকার ভক্তরা।

অনেকদিন ধরেই আলোচনা চলছিল নয়নতারার প্রেম ও বিয়ে নিয়ে। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় এ অভিনেত্রী। তিনি পরিচালক বিগনেশ শিবানকে বিয়ে করেছেন।

আজ বৃহস্পতিবার (৯ জুন) সকালে তামিল নাড়ুর মহবালিপুরামের প্লাশ হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এই তারকার বিয়েতে উপস্থিত হতে বলিউড সুপারস্টার শাহরুখ খান সকালে মুম্বাই থেকে দক্ষিণ ভারতের মহাবলীপুরমের যান। এরইমধ্যে ভাইরাল হয়েছে সেখানে তোলা তার ছবি।

ছবিতে দেখা যাচ্ছে সাদা শার্ট ও বেজ কালারের কোর্ট পরে নিজের নতুন সিনেমার সহশিল্পীর বিয়েতে হাজির হয়েছেন শাহরুখ খান। ভিগনেশের সঙ্গেও ছবি তুলতে দেখা গেছে তাকে। শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি বৃহস্পতিবার সকালে তার ইনস্টাগ্রামে বিয়ের স্থান থেকে শাহরুখের দুটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশন লিখেছেন, ‘নয়নতারার বিশেষ দিনের জন্য।’

এদিকে গত ৫ জুন শাহরুখ খানের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তবে অফিশিয়ালি সে কথা জানাননি অভিনেতা। নয়নতারার বিয়েতে শাহরুখের উপস্থিতিতেই বোঝা যাচ্ছে খবরটি সত্য ছিল না অথবা ভাইরাসমুক্ত হয়েছেন তিনি।

উল্লেখ্য, সম্প্রতি শাহরুখ খান তার নতুন সিনেমা ‘জওয়ান’র ঘোষণা দেন। এই সিনেমায় তার সহশিল্পী নয়নতারা। অ্যাকশনধর্মী সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে। তামিলের খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমার নির্মাণ করবেন এটি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর