,

download (6)

জহিরের সঙ্গে প্রেম করছেন সোনাক্ষী

হাওর বার্তা ডেস্কঃ এবার প্রকাশ্যে এলো অভিনেত্রী সোনাক্ষী সিনহার প্রেম। অনেকদিন ধরেই গুঞ্জুন চলছিল। অবশেষে প্রকাশ্যে এলো জহির ইকবালের সঙ্গে সম্পর্কে রয়েছেন সোনাক্ষী। জাহির নিজেই সোশ্যাল মি়ডিয়ায় নিজেদের সম্পর্কের কথা ঘোষণা

সোনাক্ষীর সঙ্গে একটি মজার ভিডিও পোস্ট করে জাহির লিখলেন, ‘আই লাভ ইউ’।

একটি বিমানে বার্গার খাওয়ার সময়ে সেই মজার ভিডিওটি করেন জাহির ও সোনাক্ষী। এই ভিডিও শেয়ার করে সোনাক্ষীকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন জহির। জন্মদিনে শুভেচ্ছা জানানোর পাশাপাশিই সোনাক্ষীর প্রতি নিজের ভালোবাসা প্রকাশ্যে এনেছেন তিনি। সোনাক্ষীও মন্তব্যে ভালোবাসা প্রকাশ করেছেন।

ইনস্টাগ্রামের ভিডিও এবং দুজনের একটি সেলফি শেয়ার করে জহির ক্যাপশন দিয়েছেন, ‘শুভ জন্মদিন সনু, আই লাভ ইউ’। জন্মদিনের পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে সোনাক্ষী মন্তব্য করেছেন, ‘থ্যাঙ্ক ইউ। লাভ উউউ টু’।

ভিডিওতে সোনাক্ষীকে দেখা যাচ্ছে কালো রঙের একটি টিশার্টের উপরে প্রিন্টেড জ্যাকেট পরা অবস্থায়। আর মাথায় ক্যাপ। অন্যদিকে জহিরের পরনে সাদা টুপি। জাহির ইকবাল এই পোস্টটি শেয়ার করতেই দুই তারকার বন্ধুরাই তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দেন। যেমন তারা সুতারিয়া,হুমা কুরেশি, রোহন শ্রেষ্ঠা, পত্রলেখা, বরুণ শর্মা, রাঘব জুয়াল সহ আরও অনেকে সোনাক্ষী ও জহিরকে শুভেচ্ছা জানান।

বোঝা গেল সোনাক্ষীর প্রেমকাহিনি বলিউডের মানুষদের অজানা নয়।

এদিকে সোনাক্ষীকে ‘ডাবল এক্সএল’ নামের ছবিতে দেখা যাবে শিগগিরই। এ সিনেমায় তার প্রেমিক জহিরও একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর