,

johnnydepp-2020-gettyimages-1256114971

রেস্তরাঁর খাবারে মুগ্ধ হয়ে ৪৯ লাখ টাকা বকশিস দিলেন জনি ডেপ

হাওর বার্তা ডেস্কঃ প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা করে জয় পেয়েছেন। খুশিতে আত্মহারা হলিউড তারকা জনি ডেপ। সেলিব্রেশনের জন্য বেছে নিলেন ভারতীয় একটি রেস্তরাঁ। রেস্তরাঁর খাবারে এতটাই মুগ্ধ হয়েছেন, ৪৯ লাখ টাকা নাকি বকশিস দিয়েছেন জনি।

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত জনি ডেপ ও অ্যাম্বার হার্ড ২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও ২০১৬ সালে জনি ডেপের বিরুদ্ধে শারীরিক ও যৌন হেনস্তার অভিযোগ এনে আদালতে ডিভোর্সের আবেদন করেন ‘অ্যাকোয়াম্যান’ অ্যাম্বার হার্ড। স্ত্রীর সেই অভিযোগ অস্বীকার করলেও ৭ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন করেন তিনি।

কিন্তু ২০১৮ সালে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন পোস্টের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে জনি ডেপের বিরুদ্ধে আবারও শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ করেন তার সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড।

হার্ডের অভিযোগ অস্বীকার করেন ডেপ। পত্রিকায় নিজের নামে মিথ্যা অভিযোগ আনায় প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা ঠোকেন ৫৮ বছর বয়সী জনি ডেপ।

সম্প্রতি ভার্জিনিয়ার একটি আদালতের জুরি সদস্যরা জানিয়েছেন, সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে যে সহিংসতার অভিযোগ এনেছিলেন অ্যাম্বার হার্ড, তা ‘মিথ্যা ও অবমাননাকর’। এ কারণে অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। জনির বিরুদ্ধে এ ধরনের অভিযোগ আনার পেছনে অ্যাম্বারের ‘অসৎ উদ্দেশ্য’ ছিল বলেও জানিয়েছেন আদালত।

আদালতের এই রায়ের পর বন্ধুদের নিয়ে বার্মিংহামের ভারতীয় রেস্তরাঁয় চলে যান জনি ডেপ। শোনা যায়, সেখানে প্রচুর হই-হুল্লোড় করেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত তারকা। সেরা ভারতীয় খাবারগুলো অর্ডার দেন তিনি। খোলা হয় ‘রোজ শ্যাম্পেনে’র বোতল।
জানা গেছে, রেস্তরাঁ ছাড়ার আগে কর্মীদের মোটা অংকের টাকা বকশিস দিয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা। এতেই তার যে ডলার খরচ হয়েছে ভারতীয় মুদ্রায় তা ৪৮ লাখ টাকার সমান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর