,

download (12)

মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জন, দেবালয় বললেন ‘সৃজিত সব জানে’

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে সংসার পেতেছেন সেখানেই। যদিও কলকাতার বধূ তিনি। তবুও দুই বাংলাতে অভিনয় করে যাচ্ছেন তিনি। কদিন পরেই বাংলাদেশে মুক্তি পাবে তাঁর প্রথম চলচ্চিত্র অমানুষ।

এই সিনেমায় মিথিলার সঙ্গে অভিনয় করেছেন নিরব।

এর আগেই কলকাতায় অভিনীত আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’তে অভিনয় করেছেন, যেটি ওয়েব প্ল্যাটফরমে মুক্তি পেয়েছে।

এই সিরিজটি প্রকাশ হওয়ার পরই গুঞ্জন ছড়িয়ে পরে সিরিজটির পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে মিথিলার। কলকাতায় ইদানীং এই গুঞ্জনই আলোচিত। সেটা এখন ঢাকায়ও উড়ে এসেছে। তবে সত্যিই কি প্রেম তাদের মধ্যে? বিষয়টি পরিস্কার করেছেন পরিচালক দেবালয় নিজে?

আনন্দবাজারকে দেওয়া এক ব্যক্তব্যে দেবালয় বলেন, ব্যক্তিগত জীবনে আমি খুবই খুশি। এই বিষয়টা এ বার সত্যিই হাস্যকর জায়গায় চলে গিয়েছে। পুরোটা সৃজিতও জানে।

স্ত্রীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে সৃজিত কিছু বলেননি? উত্তরে দেবালয়ের বলেন, ‘আমার সঙ্গে সৃজিতের কথা হয়েছে। আমরা মজা করে ছবিও তুলেছি। কারও সঙ্গে যদি কারও কিছু থাকে, তা হলে সেটা তাঁদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে চর্চা হবে কেন? আমি তো বুঝতেই পারছি না। আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে ‘মন্টু পাইলট ২’-এর সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সমস্ত কথায় কিছু যায় আসে না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর