,

download (4)

চটের বস্তার পোশাক পরে আলোচনায় উরফি

হাওর বার্তা ডেস্কঃ ভারতের আলোচিত টিভি অভিনেত্রী উরফি জাভেদ। খোলামেলা পোশাক পরে নিয়মিত আলোচনায় থাকেন এই অভিনেত্রী। কখনো কখনো উদ্ভট কর্মকাণ্ড করে সমালোচনার জন্ম দেন তিনি। এবার চটের বস্তা দিয়ে তৈরি পোশাক পরে আলোচনায় এই অভিনেত্রী।

উরফি জাভেদ তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়, চটের বস্তা কেটে টু-পিস বানিয়েছেন উরফি। চটের বস্তার টপস ও স্কার্টে বেশ আবেদনময়ী লাগছে তাকে। উরফির এই কাণ্ড দেখে নেটিজেনদের একাংশের বাহবা কুড়াচ্ছেন; আবার কেউ কেউ তাকে নিয়ে কটূকথা বলতেও ছাড়ছেন না। যদিও ট্রল বা কটূকথাকে গুরুত্ব দেন না তিনি।

ক্যারিয়ারে অনেক সংগ্রাম করেছেন উরফি। কয়েকদিন আগে সেসব সংগ্রামের কথা ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। তার ভাষায়—‘অর্থের অভাবে ছোট ছোট চরিত্র যা পেতাম তাতেই অভিনয় করেছি। অনেক বড় কিছু হওয়ার স্বপ্ন নিয়ে বাড়ি ছেড়েছিলাম। সিদ্ধান্ত নিয়েছিলাম, হয় বড় কিছু করে দেখাব, নয়তো আত্মহত্যার পথ বেছে নেব।’

‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’ টিভি ধারাবাহিকে অবনি চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন উরফি জাভেদ। পাশাপাশি ‘মেরি দুর্গা’, ‘বেপানাহ’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘পাঞ্চ বিট’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে দেখা গেছে তাকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর