,

1653942711.tarokaa-bg

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ডে তারার মেলা

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো আয়োজিত বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ এর জাঁকালো অনুষ্ঠানে অংশ নিয়েছেন দেশের সিনেমা, টেলিভিশন ও সঙ্গীত অঙ্গনের বহু তারকা। তাদের ঝলমলে উপস্থিতি এই আয়োজনের শোভা বাড়িয়ে দিয়েছে।

 সোমবার (৩০ মে) রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ অনুষ্ঠানে অংশ নিয়ে তারকারা এই উদ্যোগের প্রশংসা করেন।

অনুষ্ঠানে সশরীরে উপস্থিত হন কিংবদন্তি অভিনেতা সোহেল রানা। তিনি বলেন, বয়সের কারণে তেমন একটা বাসা থেকে বের হওয়া হয় না। কিন্তু যখন শুনলাম সাংবাদিক ভাইদের সম্মাননা দিতেই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, তখন ছুটে এলাম। এটা দেখে বেশ ভালো লাগল।

চিত্রপরিচালক-অভিনেতা কাজী হায়াৎ বলেন, সব সময় দেখেছি আমরা তারকারা পুরস্কার নিই, আর সাংবাদিকরা উপস্থিত থাকেন। আজ সাংবাদিক ভাইয়েরা পুরস্কৃত হচ্ছেন, সেই আয়োজনে আমরা তারকারা বসে আছি- এটা অন্যরকম অনুভূতি। এ ধারা অব্যাহত থাকুক।

একুশে পদকপ্রাপ্ত অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বলেন, সাংবাদিক ভাইদের সব সময় পাশে পেয়েছি। সাংবাদিক ভাইদের নিয়ে বসুন্ধরা গ্রুপের এই বিশাল আয়োজনের জন্য ধন্যবাদ জানাই।

চিত্রনায়িকা নিপুণ আক্তার বলেন, এতো বড় পরিসরে তৃণমূল পর্যায়ের সাংবাদিকদের যে স্বীকৃতি দেওয়া হচ্ছে এটা আমার কাছে অত্যন্ত ভালো লাগছে। আমরা সবসময় দেখি ঢাকা কেন্দ্রিক সকল স্বীকৃতি দেওয়া হয়, কিন্তু এই যে জেলা পর্যায়ের সাংবাদিকদের স্বীকৃতি দেওয়া হচ্ছে, এটা সারাদেশের সাংবাদিকদের অনুপ্রেরণা দেবে।

কণ্ঠশিল্পী আঁখি আলমগীর বলেন, ‘সারাদেশের সাংবাদিকদের বসুন্ধরা গ্রুপ পুরস্কার দিচ্ছে, এটা বেশ ভালো লাগছে। এমন ব্যতিক্রম আয়োজন প্রথম দেখলাম, সামনেও হোক। পাশাপাশি আমাদের নিয়েও বসুন্ধরা এমন আয়োজন করুক- সেই প্রত্যাশা থাকবে।

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী বলেন, সাংবাদিকতার ছাত্র হিসেবে এই আয়োজন আমার কাছে গর্বের। বসুন্ধরার এমন একটি উদ্যোগকে স্বাগত জানাতেই হয়। সারাদেশ থেকে তৃণমূল পর্যায় থেকে অনেক সাংবাদিক এসেছেন। এখানে এসে এই আয়োজন দেখে ভালো লাগছে। এমন আয়োজন নিয়মিত হবে, আমি এটাই চাই।

অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া বলেন, এমন মহৎ আয়োজনে উপস্থিত হতে পেরে আমি আনন্দিত। সচরাচর সাংবাদিকদের কাজের স্বীকৃতি দিতে দেখা যায় না, এত বড় আয়োজন করে তাদের স্বীকৃতি দেওয়া হচ্ছে; এটা ভালো লাগছে। যারা স্বীকৃতি পেয়েছেন তাদের জন্য শুভকামনা।

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ডের এই বিশাল আয়োজনে চলচ্চিত্র তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ওমর সানী, চিত্রনায়ক নিরব, ইমন, সাইমন সাদিক, অভিনেতা সুব্রত, চিত্রনায়িকা দীঘি, অভিনেত্রী জেসমিন, চিত্রনায়িকা শাহানূর ও চিত্রনির্মাতা সোহানুর রহমান সোহানসহ অনেকে।

এছাড়া অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান, ছোট পর্দার অভিনেতা আজিজুল হাকিম, অভিনেতা মাজনুন মিজান, ফয়সাল আহসান উল্লাহ, নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী, জিনাত হাকিম, কিংবদন্তি যাদুশিল্পী জুয়েল আইচসহ আরো অনেক তারকা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অনুসন্ধানী সাংবাদিকতায় প্রথমবারের মতো আয়োজিত বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ অর্জন করেছেন বিভিন্ন মাধ্যমের ১১ জন সাংবাদিক। একই অনুষ্ঠানে মফস্বলের সাংবাদিকতায় অবদান রাখা ৬৪ জন প্রবীণ ও গুণী সাংবাদিককে বিশেষ সম্মাননা দেওয়া হয়েছে। অনুষ্ঠান উপস্থাপনা করেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা বুবলী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর