ঈদে আসছে শাকিবের ‘লিডার, আমিই বাংলাদেশ’

হাওর বার্তা ডেস্কঃ ঈদের সিনেমা মানেই ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের রাজত্ব। এই যেমন সর্বশেষ ঈদে এই চিত্রনায়কের দুই সিনেমা মুক্তি পেয়েছে। আসন্ন ঈদুল আজহায়ও মুক্তির জন্য প্রায় প্রস্তুত আছে তার দুটি সিনেমা ‘লিডার : আমিই বাংলাদেশ’ ও ‘অন্তরাত্মা’। তবে শাকিব ভক্তদের জন্য মন খারাপ করা খবর হচ্ছে, আগামী ঈদে শাকিবের একটি সিনেমা মুক্তির সম্ভাবনা রয়েছে। সেটি হচ্ছে ‘লিডার : আমিই বাংলাদেশ’। সিনেমাটির প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে সেন্সর পেলে আগামী ঈদে সিনেমাটি মুক্তি পাবে।

বেঙ্গল মাল্টিমিডিয়ার সিইও আশিকুর রহমান বলেন, ‘সিনেমাটি ঈদুল আজহায় মুক্তির পরিকল্পনা আছে আমাদের। তবে সেন্সর যেহেতু পায়নি এখনো চূড়ান্ত কথা বলতে পারছি না। আর আমি দেশের বাইরে ছিলাম। এটির দায়িত্ব প্রোগ্রাম ডিপার্টমেন্টের। আমি যতটুকু জানি সেন্সর বাকি আছে, সেন্সর হলে হয়তো আমরা মুক্তি দেওয়ার উদ্যোগ নিতে পারি। ’

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাতে শাকিব খানের বিপরীতে রয়েছেন শবনম বুবলী। গত বছর সেপ্টেম্বরে ধামরাইয়ের ফিল্ম সিটিতে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটি শুটিং দৃশ্য ধারণের কাজ শেষ হয়। এটি নির্মাণ করেছেন তপু খান। এই সিনেমার মাধ্যমেই চলচ্চিত্র পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে তার।

নবাগত এই নির্মাতা বলেন, ‘আসলে বেঙ্গল মাল্টিমিডিয়া ছবিটি প্রযোজনা করেছে। তারা যেভাবে সিদ্ধান্ত নেবে সেভাবেই হবে। হ্যাঁ, কিছু কাজ বাকি হয়ে রয়েছে, উদ্যোগ নেওয়া হলে সেটা সম্পন্ন হয়ে যাবে আশা করছি। শাকিবের ভাইয়ের সিনেমা ঈদে মুক্তি পাওয়াটা স্বাভাবিক।’

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাতে বিভিন্ন চরিত্রে শাকিব খান ও শবনম বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার, সীমান্ত প্রমুখ।

সিনেমাটি ডিস্টিবিউশনের দায়িত্বে থাকা টিওটি ফিল্মের ডিস্টিবিউশন ম্যানেজার মঞ্জুর রহমান জানিয়েছেন, বেঙ্গল মাল্টিমিডিয়া থেকে ‘লিডার,আমিই বাংলাদেশ’ সিনেমা মুক্তি দেওয়ার প্রস্তুতি নিতে বলা হয়েছে। সব ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় সিনেমাটি মুক্তি পাবে।

উল্লেখ্য, গত বছর ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয়। একই বছর ২৫ মে রাজধানীর উত্তরায় শুরু হয়েছিল সিনেমাটির কাজ। এবার ঈদুল আজহায় সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর