,

resize

চিরকালের মতো অভিনয় ছাড়লেন সানন্দা বসাক

হাওর বার্তা ডেস্কঃ বিজনেস ম্যানেজমেন্ট ছেড়ে অভিনয় দুনিয়ায় প্রবেশ, ভালোবেসে এই পেশাকেই আপন করে নিয়েছিলেন অভিনেত্রী সানন্দা বসাক। টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ সানন্দা বসাক। গত কয়েক বছর ধরে একটানা একের পর এক হিট মেগার অংশ থেকেছেন সানন্দা। এবার বড় সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী।
‘গোয়েন্দা গিন্নি’, ‘জয়ী’, ‘প্রথমা কাদম্বিনী’ থেকে ‘নেতাজি’ একাধিক সুপারহিট বাংলা সিরিয়ালের সুবাদে সবার খুব পছন্দের অভিনেত্রী হয়ে উঠেছেন সানন্দা। তবে ১০ বছরেই অভিনয় কেরিয়ারে ইতি টানবার সিদ্ধান্ত নিয়ে ফেললেন। কিন্তু কেন?

আসলে করোনাকালে বদলে গিয়েছে সানন্দার জীবন। ২০১৬ সাল থেকেই নিজের বুটিক খুলেছিলেন অভিনেত্রী। সেখানে হাতে তৈরি গহনা বিক্রি হতো। তবে নেহাত শখ থেকেই ওই কাজ করতেন সানন্দা। বেশিদিন সেই কাজ চালিয়ে নিয়েও যাননি।

করোনা অতিমারী শুরুর ঠিক আগে শাড়ির ব্যবসা শুরু করেন সানন্দা। অতিমারীর সময়তেও সাফল্য লাভ হয় সেই ব্যবসায়। এখন পরিসরে অনেকটা বেড়েছে অভিনেত্রীর এই শাড়ির ব্যবসা। অনেকে কাজ করছেন অভিনেত্রীর অধীনে। দেশের বাইরে বিদেশেও ছড়িয়ে পড়েছে ব্যবসা। তাই ব্যস্ততা এতই বেড়েছে যে অভিনয় দুনিয়াকে আলবিদা বলা ছাড়া গতি নেই।

এই ব্যবসার জন্য শাড়ি নিয়ে রীতিমতো রিসার্চ করেছেন সানন্দা। তবে শুধু শাড়ি নিয়েই নয়, আরও নতুন ব্যবসা শুরু করতে চলেছেন সানন্দা। পাশাপাশি রয়েছে সন্তানের দায়িত্ব। আর কোনোদিনই অভিনয়ের জগতে ফিরবেন না? এক সাক্ষাৎকারে ‘বয়েই গেল’ থেকে সংবাদ শিরোনামে উঠে আসা অভিনেত্রী বললেন, ‘দেখো ৫ বছর পর কী হবে তা আমি নিজেও জানি না। কিন্তু আপাতত আমার একমাত্র ফোকাস আমার ব্যবসা। অভিনয়ে আর ফিরছি না’।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর