ভারতে আলু-পটল কিনতে গেলেও পিআর করে: অনন্ত জলিল

হাওর বার্তা ডেস্কঃ ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী- দ্য লিডার’ নামের দুটি সিনেমা নিয়ে কান উৎসবে হাজির হয়েছেন অনন্ত জলিল ও বর্ষা।

নিজের ফেসবুক পেজে কানে অংশ নেওয়ার বিশেষ মুহূর্তগুলোর ছবি, ভিডিও আপলোড করেছেন অনন্ত জলিল।এরই মধ্যে একটি ভিডিও ভাইরাল। যেখানে নেতিবাচক মন্তব্য এসেছে অনেক।

ভিডিওতে দেখা যাচ্ছে, অনন্ত-বর্ষাকে ঘিরে ফটোগ্রাফারদের ভিড়, তারা অনবরত ছবি তুলে যাচ্ছেন বাংলাদেশি দুই তারকার। এদিকে বেশ কয়েকজন এসেছেন তাদের সঙ্গে সেলফি তুলতে।

সুদূর ফ্রান্সে অনন্ত-বর্ষাকে ঘিরে মানুষের এত আগ্রহ নিয়েই যত কথা। অনেকের দাবি, এটি অনন্ত জলিলের পিআর প্ল্যানের একটি অংশ। মানে নিজেই এমন ফটোগ্রাফার ও সেলফিয়ারদের জটলা তৈরি করে ভিডিওটি তৈরি করিয়েছেন।

নেটিজেনদের এমন দাবির জবাবও দিয়েছেন অনন্ত। তিনি জানালেন, ভারতে আলু-পটল কিনতে গেলেও পিআর লাগে তাদের। সেটি দেখেই হয়তো নেটিজেনদের একাংশ ভিডিও প্রসঙ্গে এমনটি ভাবছেন।অনন্ত জলিল বলেন, ‘অনেকে যেটা বলছেন— এটি রাইট। আই কান্ট ইগনোর দেওয়ার কমেন্ট। ইন্ডিয়ায় যেটা করে পিআর। আলু-পটল কিনতে গেলেও পিআর লাগে তাদের। দেখা যাচ্ছে, বাসা থেকে বের হয়ে জিম করতে যাচ্ছে, সেখানেও পিআর আছে। সেটি ভেবেই হয়তো অনেকে আমাদের এই ন্যাচারাল ভিডিওটাকেও পিআর ভাবছেন।’

মোস্ট ওয়েলকাম’ তারকা বলেন, ‘ কান উৎসবে হাজারের ওপর সাংবাদিক এসেছেন। তাদের চোখ সর্বক্ষণ স্টারদের খুঁজে ফেরে। কে অনন্ত জলিল আর কে বর্ষা— এটি দেখার সময় নেই তাদের। এখানে এআর রহমান, কমল হাসান, উর্বশিরা হেঁটে যাচ্ছে আমাদের পাশাপাশি। কাউকে অ্যারেঞ্জমেন্ট করার দরকার নেই এখানে। এটা ইন্টারন্যাশনাল আর্টিস্টদের মিলনমেলা। এখানে কারও কোনো ইগো নেই, কোনো ভেদাভেদ নেই। ফটোগ্রাফাররা স্টার দেখলে ছুটছেন। এখানে হোটেল থেকে বের হলেই তারা বুঝে যান, এরা সুপারস্টার।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর