,

download (7)

মা হলেন রিয়ানা

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন পপ তারকা রিয়ানার ঘরে এসেছে নতুন অতিথি। গত ১৩ মে ছেলের মা হয়েছেন তিনি। তবে ছেলে হওয়ার সুখবর এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি এই পপ তারকা।

প্রায় এক দশক ধরে রিয়ানা ও এসাপ রকির বন্ধুত্ব। আগে থেকেই সন্তান নেওয়ার পরিকল্পনা ছিল তাদের। নিজেদের মধ্যে সঙ্গে সম্পর্ক দৃঢ় হতেই সন্তান নেওয়ার প্রস্তুতি শুরু করেছিলেন এই জুটি। অবশেষে তা আলোর মুখ দেখলো।

এর আগেও একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রিয়ানা। প্রায় দুই বছর প্রেম করার পর ২০০৯ সালে গায়ক ক্রিস ব্রাউনের সঙ্গে এই গায়িকার ব্রেকআপ হয়। এ ছাড়া বিভিন্ন সময় গায়ক ড্রেক, অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও, রায়ান ফিলিপস, সৌদি ব্যবসায়ী হাসান জামিলের সঙ্গে রিয়ানার প্রেমের গুঞ্জন শোনা গেছে। তবে এবারই প্রথম মা হলেন এই পপ তারকা।

চলতি বছরের শুরুতে নিউইয়র্ক সিটির রাস্তায় হাঁটতে বের হন রিয়ানা ও রকি। বেবি বাম্প নিয়ে হাঁটার সময় ক্যামেরাবন্দী হয়ে গর্ভাবস্থার ঘোষণা করেছিলেন তাঁরা। আর সেই থেকে শুরু হয় হইচই। এরপর প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবি দিতে থাকেন এই গায়িকা। কখনো সারা শরীর পোশাকে আবৃত করে, আবার কখনো একদম খোলামেলাভাবেই নিজেকে তুলে ধরতেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর