যার কারণে সালমানের ভাইয়ের সঙ্গে ২৪ বছরের সংসার ভাঙছে সীমার!

হাওর বার্তা ডেস্কঃ সংসার ভাঙছে সালমান খানের ভাই সোহেল খানের। স্ত্রী সীমা সচদেবকে ডিভোর্স দিতে চলেছেন এ অভিনেতা।

এদিকে গুঞ্জন রটেছে সোহেল ও সীমার ঘরভাঙার পেছনে রয়েছে বলিউড অভিনেত্রী হুমা কুরেশি! মূলত এ তারকার সঙ্গে সম্পর্ক হওয়াতেই নাকি ২৪ বছরের সংসার জীবনের ইতি টানছেন সোহেল খান। যদি বিষয়টি নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করেনি তারা।

বলিউডের প্রখ্যাত খান পরিবারে বিচ্ছেদের ঘটনা এটাই প্রথম না, এর আগে ২০১৭ সালে সালমানের আরেক ভাই আরবাজ খান ও মালাইকা আরোরার ১৮ বছরের সংসার ভেঙে যায়।

১৯৯৮ সালে সীমার সঙ্গে বিয়ে করেন সোহেল খান। বেশ কয়েক বছর ধরেই তারা আলাদা থাকছিলেন। ২৪ বছর সংসার করার পর অবশেষে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন এ দম্পতি। শুক্রবার মুম্বাইয়ের একটি আদালতে যান সোহেল খান এবং তার স্ত্রী সীমা খান। সেখানেই বিবাহবিচ্ছেদের মামলা করেন।

নেটফ্লিক্সের (The Fabulous Lives of Bollywood Wives) শোতে আগেই তার এবং সোহেলের বৈবাহিক জীবন নিয়ে মুখ খুলেছিলেন সীমা খান। তিনি জানিয়েছিলেন, তাদের সম্পর্ক আর পাঁচটা দম্পতির মতো নয়। এ নিয়ে তাদের কোনো আফশোস নেই। তাদের কাছে সন্তানদের ভারো থাকাটাই আসল বিষয়।

বিটাউনে কান পাতলে শোনা যায়, হুমা কুরেশির সঙ্গে সোহেল সম্পর্ক জড়িয়ে পড়লে স্বভাবতই তা মানতে পারেননি সীমা খান। তাদের মধ্যে নাকি একবার প্রবল ঝামেলাও হয়েছিল। এর পর একটি ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হুমাকে পুরোপুরি অবজ্ঞা করেন সোহেল খান। কিন্তু তার পরও সম্পর্ক চলতে থাকে।

সূত্র: জিনিউজ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর