সেট থেকে সালমান খানের নতুন ছবির লুক প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। অভিনয় দিয়ে জয় করেছেন কোটি মানুষের মন। ‘কাভি ঈদ কাভি দিওয়াল’ নামে নতুন সিনেমায় শুটিং শুরু করছেন তিনি। আর সেই ছবির সেট থেকে নিজের লুক প্রকাশ করলেন সালমান খান।

ছবিতে দেখা যাচ্ছে, সালমান খানের কাঁধ পর্যন্ত লম্বা চুল। চোখে সানগ্লাস। হাতে একটা স্টিলের রড। শনিবার (১৪ মে) এমন অ্যাকশন অবতারেই দর্শকের কাছে ধরা দিলেন সালমান। নিজের ফার্স্ট লুকের ছবিতেই বাজিমাত করলেন ভাইজান। তার লুক দেখে সিনেমাটি নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

‘কাভি ঈদ কাভি দিওয়ালি’তে সালমানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেগড়েকে। পূজাও নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে শুটিং শুরু হওয়ার খবর শেয়ার করেছেন। তবে সেখানে রয়েছে বিশেষ চমক। অভিনেত্রীর হাতে দেখা যাচ্ছে সালমান খানের সেই আইকনিক ব্রেসলেট।

ফরহাদ সামজি পরিচালিত এই সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আয়ুশ শর্মা ও জহির ইকবালকে। এই সিনেমার মধ্য দিয়েই বলিউডে অভিষেক হচ্ছে বিগ বস জয়ী শেহনাজ গিলের।

এদিকে, সালমান খানের হাতে চলতি বছর বেশ কিছু সিনেমা রয়েছে। শিগগির তাকে দেখা যাবে ‘টাইগার থ্রি’তে। এতে তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ভাইজানকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর