,

download (2)

মালাইকা-অর্জুনের অসম প্রেম গড়াচ্ছে বিয়েতে!

হাওর বার্তা ডেস্কঃ সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে বেশ জমিয়ে চলছে তাদের অসমবয়সী প্রেম। বলিউডে তাদের জুটি নিয়ে চর্চাও কম নেই। ক’দিন আগে তাদের বিচ্ছেদের গুজবে তোলপাড় হয়েছিল বি-টাউন। সেসব পেরিয়ে এবার এলো নতুন খবর।

বিয়ে করতে যাচ্ছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। শিগগিরই নাকি সাত পাক ঘুরতে চলেছেন তারা।অভিনেত্রীর কথায় অন্তত এমন ইঙ্গিতই পাওয়া গেল।

গত কয়েক বছর ধরেই সম্পর্কে অর্জুন এবং অভিনেতা আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা। আরবাজের সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্যে বিচ্ছেদের পর থেকেই অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে দেদার আলোচনা বলিপাড়ায়। সম্পর্কের কথা কখনও লুকোননি মালাইকা-অর্জুনও।

নেটমাধ্যমে তাদের ছবি-ভিডিওই তার প্রমাণ। তবে বিয়ে বা সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে এর আগে কোনোদিনই মুখ খোলেননি দু’জনের কেউই।

এত দিন পরে এই প্রথম বিয়ের ইঙ্গিত মালাইকার কথায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, ‘আমাদের সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, আমরা আগামীতে একসঙ্গে কাটাতে চাই। তা নিয়ে নিজেদের কোনো দ্বন্দ্ব নেই। আমরা এখন যেখানে দাঁড়িয়ে, তাতে দু’জনেই ভবিষ্যৎ নিয়ে ভাবনাচিন্তা করছি।

তা নিয়ে নিয়মিত আলোচনাও করছি। নিজেদের সম্পর্কের পরিণতি নিয়ে আমাদের ভাবনাগুলোও এক। আগামীতে একসঙ্গে কাটানো একটা সুন্দর জীবন চাই দু’জনেই। আমি ওর সঙ্গেই বুড়ো হতে চাই!’

মালাইকার দাবি, অর্জুনের সঙ্গে এই সম্পর্কে নিজেকে খুব নিরাপদ লাগে তার। একে অন্যের প্রতি টান, ভালবাসা সেই সম্পর্কের পুরোটা জুড়ে রয়েছে। তারা প্রত্যেকটা দিন কাটান গভীর প্রেমে। তবে সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে এখনই এর বেশি আর কিছু বলতে নারাজ অভিনেত্রী।

এর আগে আরবাজ খানের সঙ্গে বহু বছর সংসার করেছেন মালাইকা। উনিশ বছরের একটি ছেলেও রয়েছে তাদের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর