,

1651671438-nusrat

ঈদের শুভেচ্ছা জানিয়ে ট্রলের মুখে নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ টালিউড তারকা ও সংসদ সদস্য নুসরাত জাহান ব্যক্তিগত নানান কারণে সংবাদের শিরোনামে জায়গা করে নেন। বিশেষ করে যশকে বিয়ে ও নিজের মা হওয়ার পর বেশ ট্রলের শিকার হতে হয়েছে তাকে। ঈদের দিন সকাল সকাল এক ভিডিও বার্তায় ভক্তদের শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। ঈদের শুভেচ্ছা বার্তা জানিয়ে ফের ট্রলের শিকার হলেন নুসরাত। আবারো নেটপাড়ার রোষের মুখে পড়তে হল তাকে।

১৯ সেকেন্ডের ভিডিও বার্তায় নুসরাত বলেছিলেন, ‘আমার তরফ থেকে সকলকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা। ঈদ মোবারক। আশা করছি সর্বশক্তিমান আপনার এবং আপনার পরিবারের উপর সদা কৃপাদৃষ্টি বজায় রাখবেন। সকল পরিবারের জন্য ঈশ্বর আনন্দ আর সমৃদ্ধির দরজা খুলে দিন’।

নুসরাতের এই পোস্ট ঘিরে সমালোচনার বন্যা নেটপাড়ায়। শুরুতেই নুসরাতের পোশাক দেখে ভ্রু কুঁচকোচ্ছেন নীতি পুলিশরা। কেন কাঁধ কাটা সালোয়ার কামিজে বুকের ট্যাটু উন্মুক্ত রেখে ঈদের শুভেচ্ছা জানাবেন সাংসদ? প্রশ্ন সমালোচকদের। কেউ প্রশ্ন করলেন ‘আগে বলুন আপনি হিন্দু না মুসলমান?’ কেউ লিখলেন, ‘রমজান মাসে কেউ পিঠ খোলা পোশাক পরে ছবি দেয়! আপনার লজ্জা হওয়া উচিত’।

একজন তো নুসরাতের এই পোস্টে সরাসরি প্রশ্ন করেছেন, ‘ঈদের শুভেচ্ছা জানাতে স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে’। আবার নুসরাতের সাজকে অনেকেই ‘অর্ধনগ্ন’ বলে কটাক্ষ করেছেন। ইংরেজি ভাষায় নুসরাত শুভেচ্ছা জানানোতেও ট্রোলড হলেন নায়িকা। অনেকেই লিখেছেন, ‘কেন বাংলা জানো না বুঝি?’

বরাবর পোশাক নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে। বরাবরের মতো তিনিও জানিয়েছেন, এই অসুস্থ রুচির মানসিকতাকে কোনও দিনই পাত্তা দেন না।

সম্প্রতি বিদেশে বেশ কিছু শুটিং নিয়ে ব্যস্ততা গেছে নুসরাতের। ভারতে ফিরেই ঈদ উদযাপনে ব্যস্ত হয়ে পড়েন। গত বছরের আগস্টে পুত্রসন্তানের মা হয়েছেন নুসরাত জাহান। ফলে সন্তানকে নিয়ে এটাই তার প্রথম ঈদ। স্বামী যশ দাশগুপ্ত আর ছেলে ঈশানকে নিয়ে এবার ঘরোয়াভাবেই ঈদ উদযাপন করেছেন অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর