,

download (1)

উচ্চ শব্দে গান বাজনা : মীরের কৌশলি প্রতিবাদ

হাওর বার্তা ডেস্কঃ প্রতিবাদের ভাষা যে এমনও হতে পারে, তা আবারও বুঝিয়ে দিলেন সঞ্চালক ও অভিনেতা কলকাতার জনপ্রিয় রেডিও জকি, উপস্থাপক ও অভিনেতা মীর আফসার আলী। মজার মাধ্যমেও যে গুরুতর বিষয়কে চোখে আঙুল দিয়ে দেখানো যায়, তাও বুঝিয়ে দিলেন তিনি।

সম্প্রতি মীর তার ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গেছে, তার বাড়ির ঠিক সামনে খুব উচ্চ শব্দে গান বাজাচ্ছে পাশাপাশি দুই এলাকার তরুণরা।

ফেসবুকে মীর আরও জানান, ‘না না না। ওদের কোনো দোষ নেই। ওরা শুধু একটা মজার গেম খেলছে! আসুন সবার জন্য নিবেদন করি এক অনবদ্য গেম শো যেখানে পাশাপাশি দুটো পাড়ার দুই ‘বিশ্বচ্যাম্পিয়ন ডিজে’ তাদের সঙ্গীত প্রতিভা জাহির করার চেষ্টা করছে।’

‘এই প্রতিযোগিতা শুরু হয়েছে চাঁদ রাত থেকে। গভীর রাতের কয়েক ঘণ্টা বাদ দিয়ে বাকি প্রায় পুরো সময়টা জুড়ে চলছে। কেউ কাউকে একটু জায়গা ছাড়তে নারাজ। এলাকার কেউ কোনো প্রতিবাদ করছে না। এমনকি আমিও না। এই গেম শো যে জিতবেন তিনি পাবেন প্রথম পুরস্কার- ‘নিজে খেয়ে নিজে মরো’, দ্বিতীয় পুরস্কার- হেয়ারিং এইড, তৃতীয় পুরস্কার- সরকারি মনোরোগ হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা।’

যেকোনো উৎসবে শুভেচ্ছা জানালেই সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের মুখে পড়েন মীর। এবার ঈদেও তার ব্যতিক্রম হয়নি। তবে মীর এসব কানে তোলেন না। বরং ঈদের শুভেচ্ছা জানিয়ে সম্প্রীতির কথা বললেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর