,

1651290531_sksg

এবার সালমানের নায়িকা হচ্ছেন শেহনাজ গিল

হাওর বার্তা ডেস্কঃ বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রায় প্রতি বছরই সালমান খানের হাত ধরে অভিষেক হয় নতুন মুখের। তারই প্রেক্ষিতে হয়তো এবার সালমানের হাত ধরে বলিউডে অভিষেক হতে যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শেহনাজ গিলের। সালমান খানের নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’তে দেখা যেতে পারে তবে এ সিনেমার একমাত্র নায়িকা অর্থাৎ কেন্দ্রীয় চরিত্রে তিনি থাকবেন কি না, তা নিয়ে এখনো সঠিক খবর পাওয়া যায়নি।

বলিপাড়ায় গুঞ্জন উঠেছে, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’-এর সহ-প্রযোজক ‘ভাইজান’ নিজেই শেহনাজকে এই সিনেমাতে অভিনয়ের জন্য যোগাযোগ করেছিলেন। তাতে সম্মতিও দেন গানের তারকা। শোনা যাচ্ছে, আয়ুষ শর্মার বিপরীতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শেহনাজ। ভক্তরাও তার বলিউডে অভিষেকের খবরে উচ্ছ্বসিত। তবে, এই সিনেমার জন্য শেহনাজকে কত পারিশ্রমিকের প্রস্তাব দিয়েছেন সলমন? কানাঘুষো রয়েছে সে নিয়েও।

ভাইজান যে শেহনাজকে রীতিমতো পছন্দ করেন, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। ‘বিগ বস ১৩’-য় প্রথম উপস্থিতিতেই সবার মন জিতেছিলেন গায়িকা-অভিনেত্রী। জীবনের বিভিন্ন ওঠাপড়ার মাঝেও তার অবিকৃত সারল্য এবং সততা সবচেয়ে বেশি মুগ্ধ করে বলে জানিয়েছিলেন সালমান। এরপর ‘ভাইজান’ যখন সিনেমাতে কাজের প্রস্তাব দেন শেহনাজকে, তিনি নাকি এ-ও বলেছিলেন, ‘পারিশ্রমিক তুমি নিজেই বলো। প্রযোজক বলবে না। তোমার যতটা ইচ্ছে, চেয়ে নাও।’

শুধু তাই নয়, অভিনেত্রীকে তার নিজের সময়সূচি অনুযায়ী শ্যুটিংয়ের তারিখ বাছাই করার স্বাধীনতাও দিয়েছেন সালমান। কারণ, এই মুহূর্তে একাধিক কাজে ব্যস্ত অভিনেত্রী। একটি পঞ্জাবি ছবির কাজ চলছে তার। তবে কি ‘ভাইজান’-এর এ বার মন গলেছে শেহনাজে? সেটাই আপাতত লাখ টাকার প্রশ্ন!

সালমানের ঝুলিতে এখন বেশ কয়েকটা ছবি। যার মধ্যে রয়েছে ‘টাইগার থ্রি’, ‘বাজরঙ্গি ভাইজানে’র সিক্যুয়েল, ‘নো এন্ট্রি’ ছবির সিক্যুয়েলও। এর মধ্যেই শেহনাজকে নিয়ে সিনেমার ঘোষণা দিলেন বলিউডের ভাইজান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর