,

1097_qqq

‘দিদি নাম্বার ১’ হলেন বাংলাদেশের সিঁথি সাহা

হাওর বার্তা ডেস্কঃ কলকাতার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দিদি নাম্বার ১’। জি বাংলায় প্রচারিত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। বর্তমানে চলছে এর নবম সিজন। এই সিজনের একটি পর্বে অংশ নিয়ে বিজয়ী হয়েছেন বাংলাদেশের সংগীতশিল্পী সিঁথি সাহা।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায় ৭৩তম পর্বটি প্রচার করা হয়েছে। এতে অংশ নিয়ে বাকি তিন প্রতিযোগীকে টপকে বিজয়ী হন সিঁথি। সর্বোচ্চ ৫৪ নম্বর পেয়েছেন তিনি। পর্বের বিজয়ী হিসেবে সিঁথিকে দেওয়া হয়েছে ট্রফি, স্বর্ণের নেকলেস ও বিভিন্ন গিফট হ্যাম্পার।

বিজয়ী হওয়ার পর গণমাধ্যমকে সিঁথি সাহা বলেন, ‘আমি বুঝে ওঠার আগেই নাম ঘোষণা করা হয়েছে। ফলাফল শুনে আমি তো অবাক! থ হয়ে গিয়েছিলাম। আমি ওখানে সবাইকে জিজ্ঞাসা করেছিলাম, আমাকে কেন বিজয়ী করা হলো। আমার কথা শুনে সবাই হেসেছেন।’

উল্লেখ্য, ‘দিদি নাম্বার ১’ কেবল পশ্চিমবঙ্গে নয়, বাংলাদেশেও দারুণ জনপ্রিয়। গত ফেব্রুয়ারিতে শুরু হয়েছে এর নবম সিজন। নিয়ম অনুযায়ী প্রত্যেক পর্বে একজনকে বিজয়ী করা হয়। তাকে ওই পর্বের ‘দিদি নাম্বার ১’ হিসেবে পুরস্কৃত করা হয়। বাংলাদেশের সিঁথি সাহাও তেমনই একটি পর্বের সেরা হয়েছেন।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর