,

BD-Protidin-16-09-2017-4

যে কারণে জয়াকে ৫০ টাকার পচা মাছ নিতে বলল বিক্রেতা

হাওর বার্তা ডেস্কঃ বাজারে মাছ কিনতে গিয়ে বিড়ম্বনার মধ্যে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ঘটনাটি ঘটেছে রাজধানীর কারওয়ানবাজারে। সেখানে তাকে দেখে এক মাছ বিক্রেতা বললেন, আপা ৫০ টাকায় এ পচা মাছগুলো নিয়ে যান।

‘ফেরেশতে’ নামের নতুন একটি সিনেমার শুটিংকালে নানারকম বিচিত্র অভিজ্ঞতার কথা জানিয়েছেন জয়া আহসান। শনিবার এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জয়া আহসান জানান, শুটিংয়ের কারণে জয়ার বেশভূষা ছিল একেবারে সাধারণ কোনো দরিদ্র নারীর মতো। এমন রূপে তাকে চিনতেই পারেনি কেউ। তাই ওই মাছ বিক্রেতা তাকে গরিব ভেবে অল্প টাকায় পচা কেনার অফার করেন।

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে জয়া বলেন, কারওয়ানবাজারে শুটিং করছিলাম। আমার বেশভূষা দেখে কেউ টাটকা মাছও অফার করল না। একজন ডেকে বললেন, আপা ৫০ টাকায় এ পচা মাছগুলো নিয়ে যান।

শুধু তাই নয়, সাদামাটা রূপে থাকার কারণে রাস্তায় ভিক্ষুক তার কাছে ভিক্ষাও চায়নি। জয়া জানান, তিনি শুটিংয়ের গেটআপে গাড়িতে করে যাচ্ছিলেন। সঙ্গে ছিলেন তার সহকারী। যানজটে গাড়ি থামায় সাহায্য চাইতে আসে একজন ভিক্ষুক।

জয়া বলেন, আমি যখন গাড়ির গ্লাসটা নামালাম, আমার কাছে ভিক্ষাই চাইল না। চাইল মানিকের (সহকারী) কাছে। ও তখন মানিব্যাগ বের করে টাকা দেয়।

ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজমের ‘ফেরেশতে’ সিনেমার শুটিংয়ের জন্য রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা, কারওয়ানবাজারসহ বেশ কিছু লোকেশন নির্বাচন করা হয়েছিল।

‘ফেরেশতে’ সিনেমা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য শনিবার একটি সংবাদ সম্মেলন করেন নির্মাতা-শিল্পীরা। সেখানেই এসব ঘটনা জানান জয়া আহসান।

উল্লেখ্য, ইরানি এ সিনেমাটি নির্মিত হচ্ছে বাংলা ভাষায়। পরে ডাবিং করে ইরানেও মুক্তি দেওয়া হবে। এতে জয়ার সঙ্গে আরও অভিনয় করেছেন রিকিতা নন্দিনী শিমু, সুমন ফারুকসহ অনেকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর