ফের জুটি বাঁধতে চলেছেন দেব-মিমি

হাওর বার্তা ডেস্কঃ ফের জুটি বাঁধতে চলেছেন কলকাতার হার্টথ্রুব অভিনেত্রী মিমি চক্রবর্তী ও সুপারস্টার দেব। ভারতের মধ্যপ্রদেশের এক প্রযোজনা সংস্থার ছবিতে দেখা যেতে পারে এ জুটিকে। প্রযোজনা সংস্থাটির প্রথম বাংলা ছবি এটি।

হৃষিকিংয়ের পরিচালনায় তৈরি হবে এ ছবি। ছবির নাম ‘প্রেমের কথা’। ছবিটিতে দেব ও মিমির অভিনয়ের বিষয়টি এখনও পুরোপুরি পাকা হয়নি। তবে প্রযোজনা সংস্থার কথা অনুযায়ী, এ ছবিতে নায়কের চরিত্রে থাকবেন দেব।  খবর জিনিউজের।

প্রতিবেদনে বলা হয়েছে, ছবির শুটিং হবে মধ্যপ্রদেশে। এ প্রথম কোনো বাংলা ছবির পুরো শুটিং হবে মধ্যপ্রদেশে। ইতোমধ্যে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে দেবের সঙ্গে। আগামী মাসেই ছবি নিয়ে কলকাতায় মুখোমুখি দেব-মিমির সঙ্গে আলোচনায় বসবে প্রযোজনা সংস্থা।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, কলকাতার সুপারস্টার হিরো বলতে দেবকে নাকি চেনে এ প্রযোজনা সংস্থা। তাই রোমান্টিক ছবির হিরো হিসেবে তাকেই বেছে নেওয়া হয়েছে। দেব-মিমি ছাড়াও আরও এক জুটিকে দেখা যাবে ছবিতে। একটি চরিত্রে থাকছেন ওম সাহানি, তবে তার বিপরীতে মধ্যপ্রদেশের কোনো বাঙালি অভিনেতার খোঁজে রয়েছে প্রযোজনা সংস্থা।

প্রেম আর মানসিক টানাপড়েনের গল্প উঠে আসবে ছবিতে। দুই কলেজ পড়ুয়া-প্রেম আর কাব্য। একে অপরের প্রেমে পাগল কিন্তু ঘটনাচক্রে কাব্যের বিয়ে ঠিক হয় আইপিএস অফিসারের সঙ্গে। এর পর কি ঘটে তা নিয়েই এগিয়েছে চিত্রনাট্য।

প্রসঙ্গত দেব প্রযোজিত ও অভিনীত হইচই আনলিমিটেডে অভিনয় করার কথা ছিল মিমির। কিন্তু রাতারাতি সেই ছবি থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। তাদের সম্পর্ক নিয়ে শোনা গিয়েছিল নানা জল্পনা। কিন্তু কোনো দিনই একে অপরের বিরুদ্ধে কোনো কথা বলেননি তারা। এবার শোনা যাচ্ছে ফের বড়পর্দায় ফিরছে এ জুটি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর