,

1650364492_anushka

ডায়েট ছেড়ে রোজ পান্তা ভাত খাচ্ছেন আনুশকা !

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের সবচেয়ে ধনি ক্রিকেটারের স্ত্রী তিনি। নিজে বলিউডের একজন নামকরা নায়িকা, আবার প্রযোজক। টাকা-পয়সা, বাড়ি-গাড়ি এসব কিছু তার পায়ে লুটোপুটি খায়। হুট করে কিছু খেতে মন চাইলে খাবার আসে ফাইভ স্টার হোটেল থেকে। সেই ডায়েট ফুড ছেড়ে পান্তা ভাত খাচ্ছেন আনুশকা শর্মা! শর্মা কিনা প্রতিদিন কাঁচা মরিচ আর পেঁয়াজ দিয়ে পান্তা ভাত খাচ্ছেন! পান্তা ভাত খাওয়ার ছবি ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন তিনি। ওই ছবি এখন ভাইরাল সামাজিক যোগযোগমাধ্যমে।

ভারতীয় মিডিয়া সূত্রের খবর, মেয়ে ভামিকার জন্মের পর থেকেই ডায়েট ও শরীর চর্চ্চা শুরু করে দিয়েছেন আনুশকা শর্মা। পুরনো চেহারায় ফিরতে বেশি সময় লাগেনি নায়িকার। দীর্ঘ বিরতির পর সিনেমায়ও ফিরছেন বিরাটপত্নী। ইতিমধ্যেই আগামী সিনেমার ঘোষণাও করে দিয়েছেন নায়িকা। নতুন সিনেমায় তাকে দেখা যাবে ভারত জাতীয় দলের বাঙালি নারী ক্রিকেটার ঝুলন গোস্বামীর চরিত্রে। চাকদহের নিম্নমধ্যবিত্ত পরিবারের মেয়ে ঝুলন। ছোট থেকেই তাকে সংগ্রাম করতে হয়েছে। মূলত চরিত্র আরো ফুটিয়ে তুলতে ঝুলনের মতো পান্তা ভাত খাওয়ার অভ্যাস করছেন আনুশকা।

অনলাইন প্ল্যাটফর্ম নেটফ্লিক্স অরিজিনালের জন্য নির্মিত হয়েছে ‘চাকদহ এক্সপ্রেস’। ইতোমধ্যে প্রসিত রায় নির্মিত এই বায়োপিকের টিজারও প্রকাশ করা হয়েছে। ঝুলনের ভারতীয় মহিলা দলের অধিনায়ক হয়ে ওঠার গল্প দেখানো হবে এই সিনেমায়। ইতোমধ্যেই চবির শুটিং প্রায় শেষের পর্যায়ে রয়েছে। এ বছরই ছবিটি মুক্তি দেওয়ার চেষ্টা করছে প্রযোজনা প্রতিষ্ঠান।

আনুশকা অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘জিরো’। সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। এরপর অভিনয় জগত থেকে দূরে ছিলেন এ নায়িকা। এবার ফিরছেন ‘চাকদহ এক্সপ্রেস’ দিয়ে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর