,

download (8)

আসছে ‘ব্যাচেলর রমজান’

হাওর বার্তা ডেস্কঃ দর্শক নন্দীত জনপ্রিং নাটক ‘ব্যাচেলর পয়েন্ট”। দীর্ঘ বিরতির পর নিয়ে এলো সিজন ৪। এক এক পর্ব করে সিজন চারের ১৭ পর্ব প্রচার হয়ে গেছে। তেমন কোন পরিবর্তন না ঘটিয়েই নাটকপ্রেমী দর্শকদের প্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’ শুরু হয়েছে। তবে অনেক দিন ধরেই এই ধারাবাহিক নাটকটি একটি পন্থা ছিল যে, সিজন চলাকালীন একই আটির্স্ট নিয়ে একটি সিঙ্গেল নাটক নির্মাণ করা। অবশেষে ঘোষণাটা দিয়েই দিলেন নির্মাতা ও শিল্পীরা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সবাই ঘোষণা দিয়েছেন।

নির্মাতা অমি বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট’ এর অভিনেতাদের নিয়ে এরআগে ব্যাচেলর ট্রিপ, ব্যাচেলর ঈদ ও ব্যাচেলর কোয়ারেন্টাইন নির্মাণ করি। নাটকগুলোতে মজারছলে ব্যাচেলরদের জীবনের বিভিন্ন অভিজ্ঞতার গল্প দেখিয়েছি। আসছে ঈদ উপলক্ষ্যে রমজানে ব্যাচেলরদের মিশ্র ও বাস্তব অভিজ্ঞতার গল্পগুলো দেখানোর চেষ্টা করবো।

মূল চরিত্রগুলোতে অভিনয় করবেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলম। তাদের সঙ্গ দেবেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ।

এ প্রসঙ্গে নির্মাতা অমি বলেন, এই নাটকে মূলত পাশা-কাবিলা-শুভদের রমজানের কর্মকাণ্ড তুলে ধরা হবে। রোজার সময় তারা কী করে, কে রোজা রাখে, কে লুকিয়ে খাবার খায়, কে নামাজ পড়ে, কে ফাঁকি দেয়, কে আবার ডেটিংয়ে যায়, এই ধরণের নানা রকমের কাণ্ড দেখা যাবে।’

আগামী ১৮ এপ্রিল থেকে শুরু হবে ‘ব্যাচেলর রমজান’ নাটকের শুটিং। নির্মাণ শেষে এটি ঈদের দিন ধ্রুব টিভি ইউটিউব চ্যানেল প্রচার হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর