,

1650081823_jayed-nipun

বিটিভির ‘চায়ের আড্ডা’য় জায়েদ-নিপুণ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের সাধারণ সম্পাদক পদ নিয়ে এখনো লড়ছেন চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপূন। তারা অপেক্ষায় আছেন আদালতের চূড়ান্ত রায়ের। তবে সেসব জটিলতা এক পাশে রেখে কাজে ফিরলেন তারা। এই আলোচিত দুজনকে দেখা যাবে বিটিভির জনপ্রিয় সেলিব্রেটি শো ‘চায়ের আড্ডা’য়! তবে একসাথে নয় বাংলাদেশ টেলিভিশনের কন্ট্রোলার নূর আনোয়ার রনজুর পরিকল্পনা ও নুসরাত জান্নাত রুহীর উপস্থাপনায় অনুষ্ঠানটির দুটি পর্বে অংশ নেন এই দুই তারকা।

জানা গেছে, ‘চায়ের আড্ডা’য় খোলামেলা ও প্রাণবন্ত কথোপকথনে তারা জানান তাদের অভিনয় ও ব্যক্তিগত জীবনের নানা অজানা কথা। অনুষ্ঠানটিতে আড্ডা আর খেলার ছলে জায়েদ ও নিপুণ দুজনেই দর্শকের সামনে আসবেন নতুন পরিচয়ে। অনুষ্ঠানটি প্রযোজনায় রয়েছেন শাহজালাল সরদার শিমুল।

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের সবচেয়ে বেশি আলোচিত-সমালোচিত এ দুই অভিনয়শিল্পীর আড্ডা উপভোগ করতে হলে অপেক্ষা করতে হবে আরোও ১৫দিন। ‘চায়ের আড্ডা’ অনুষ্ঠানে জায়েদ খানের পর্বটি প্রচার হবে ৩০ এপ্রিল এবং নিপুণের পর্বটি ৭ মে রাত ১১ টায়।

উল্লেখ্য, জায়েদ-নিপুণ একসঙ্গে অভিনয় ও নানা সেবামূলক কাজে যুক্ত থাকলেও শিল্পী সমিতির নির্বাচন কেন্দ্র করে তাদের মাঝে তৈরি হয় দূরত্ব। গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হন চিত্রনায়ক জায়েদ খান। নিপুণ আক্তার পান ১৬৩ ভোট। এরপর টাকা দিয়ে ভোট কেনাসহ একাধিক অভিযোগ আনেন নিপুণ। পরে ব্যাপারটি আদালত পর্যন্ত গড়ায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর